বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী মা হলো কিন্তু বাবা হল উৎসব! স্বয়ম্ভু নয় সন্দেহের তীর উৎসবের দিকে! টি আর পি পেতে টানটান প্রোমো ধারাবাহিকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে আগামী পাঁচই এপ্রিল ১ ঘন্টার মহা এপিসোড হবে, এই দিন দেখানো হবে যে গরিমার বিয়ের দিন জগদ্ধাত্রীর উপর কেউ বন্দুক তাক করে আর গরিমা জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে নিজের গায়ে গুলি নিয়ে নেয়, যেগুলি করেছে তার পিছনে ছুটতে থাকে জগদ্ধাত্রী কিন্তু একসময় তার মাথা ঘুরে যায়।

এরপর জগদ্ধাত্রী যখন মাথা ঘুরে পড়ে যায় তখন স্বয়ম্ভু এসে তাকে ধরে। ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই বলছেন যে, মুখার্জী বাড়িতে এইবার সুখবর আসবে কারণ জগদ্ধাত্রী প্রেগন্যান্ট এটা বোঝা যাচ্ছে। কিন্তু অনেকে বলছেন এত তাড়াতাড়ি প্রেগন্যান্ট ট্র্যাক আনবে কেন তাহলে কি ধারাবাহিক এইবার শেষের পথে?

অনেকে আবার বলছেন যে, জগদ্ধাত্রী কি করে মা হলো? বেশিরভাগ এপিসোডেই তো আর জগদ্ধাত্রীকে স্বয়ম্ভুকে দেখায় না! এমনকি দুজনের মধ্যে কোনরকম রোমান্টিক এপিসোড ও দেখানো হয় না! উৎসবকে দেখানো হয় কিন্তু স্বয়ম্ভু কে সেভাবে প্রতি এপিসোডে দেখানো হয় না!

আরও পড়ুন : চিনিতে সাহানা মাসি এত ড্রামা রেখেছে একতা, লীনা পিসির সিরিয়ালকে হার মানাবে! চিনির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

তবে দর্শকদের মধ্যে অনেকেই বলেছেন যে ভালেন্টাইন স্পেশাল পর্ব এবং বিবাহ বার্ষিকী স্পেশাল পর্ব একটা দেখানো হয়েছিল, তো এটা না হওয়ার কিছু নেই।তবে সমালোচকরা কিন্তু থামে নি।

একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় এই জগদ্ধাত্রী দেখে লিখেছেন যে,“blues মনে হয় নন প্রাইমে জগদ্বাত্রী চালাবে না,এজন্য জগদ্বাত্রী কে Pregnant বানিয়ে দিলো,pregnancy track মানেই সিরিয়াল শেষের পথে,সুব্রত রায় ৭ টায় আসবে ,তাই জগদ্বাত্রী স্বয়ম্ভুর বাচ্চা দেখিয়ে Happy ending করে দেবে জগদ্বাত্রী সিরিয়ালের”আরেকজন আবার লিখেছেন যে,“Breaking news: জগদ্বাত্রী pregnant ,,

আরও পড়ুন : আমি eagerly wait করছি কবে টিটোর কু কীর্তি গুলো সকলের সামনে আসবে? টিটো চরিত্র টা toh top to bottom মিথ্যে দিয়ে মোড়া।

কিন্তু বাচ্চার বাবা কে খুঁজে পাওয়া যাচ্ছে না, খবর অনুযায়ী স্বয়ম্ভু কে সপ্তাহে ১ দিন দেখায় তাও ২-৩ মিনিটের জন্য ,গত ২ মাসে ও জগদ্বাত্রী স্বয়ম্ভুর কোনো Romantic scene দেখায়নি, Bassicaly সিরিয়ালে যেটুকু Romantic scene দেখানো হয় pregnancy track দেখানোর জন্য তাও দেখায় নি,তাই আমার সন্দেহ হচ্ছে জগদ্বাত্রী পরকীয়া করেছে ,সন্দেহের তীর উৎসবের দিকে ,কারণ জগদ্বাত্রী Most of the time উৎসবের সাখে থাকে”

 

Related Articles