বাংলা সিরিয়াল

‘মোহরের ফুলকপি সরি সস্তা কপি! না শেষমেষ গল্প খুঁজে না পাওয়াই মোহরকেই ঝাপতে হচ্ছে!’মোহরের মতো রাধিকা ও জানে না সেই বিয়ের পাত্রী-ট্র্যাক দেখে সমালোচনা করছেন নেটিজেন!

দুটো ধারাবাহিকের মধ্যে কিছু ট্র্যাকের মধ্যে কখনো কখনো মিল দেখা যায়, কিন্তু দুটো ভিন্ন ধারাবাহিকে যখন নায়ক-নায়িকা থেকে শুরু করে গল্পের কাহিনী পুরো হুবহু মিলে যায় তখন সেটাকে কপি করা বলে, এইরকমই একটি মারাত্মক অভিযোগ দর্শক আনছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোকার ক্ষেত্রে। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের ততদিন আবেগ ছিল যতদিন রাধিকা ও পোখরাজের জুটি ছিল কিন্তু ধারাবাহিকের একটা পর্যায়ে এসে এই ধারাবাহিকে অনির্বাণ নামে একটি চরিত্রের এন্ট্রি করানো হলো এবং তারপর মোহর খ্যাত পুরনো জুটিকে এই ধারাবাহিকের নায়ক নায়িকা করে গল্পের প্রধান নায়ককে সাইড ক্যারেক্টার করে দেওয়া হলো তখন থেকে এই ধারাবাহিক নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

এ টাতো গেল নায়ক নায়িকার গল্প কিন্তু নায়ক নায়িকার গল্প ছাড়াও এই ধারাবাহিকের গল্পের সাথে পুরনো মোহর ধারাবাহিকের হুবহু মিল ঘটছে। মোহর ধারাবাহিকে যেমন মোহর নিজেই জানতো না সে পাত্রীর শঙ্খ সবটা প্ল্যান করেছিল তাকে বিয়ে করার জন্য, মোহর জানতো শঙ্খর কারো সাথে বিয়ে, বিয়ের দিন সে জানতে পারে সে পাত্রী, সেই সেম গল্প রিপিট করা হচ্ছে এক্কাদোক্কার ক্ষেত্রে, খালি নাম গুলো আলাদা।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মোহরের ফুলকপি – সরি সস্তাকপি! না এখন গল্প খুঁজে না পাওয়ায় শেষমেষ মোহর কেই ঝাঁপতে হচ্ছে?সেই বউ জানেনা সে নিজেই বউ ট্র্যাক , হাসতে হাসতে শেষ পুরো এইরকম করুন পরিণতি দেখে! মোহর কে যখন এতই ঝেঁপে দিতে হচ্ছে তখন মোহর কে কপি করে টাটকা দুপুরে পৌঁছে যাক!যেই জায়গায় মোহর দেখতে ভালো লাগত সেই জায়গায় হুক্কাহুক্কি দেখতে ততটাই অসহ্য লাগে!”

Related Articles