বাংলা সিরিয়াল

‘পোখরাজের মরিয়া হয়ে হাসপাতালে ছুটে গিয়ে কি লাভ? অনিধিকার মিলের জন্যই তো রঞ্জার আগমন পথের কাঁটা পোখরাজকে সরিয়ে দেবার জন্য!?’ রাধিকার অবস্থা শুনে পোখরাজের উদভ্রান্ত অবস্থা দেখে বলছেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, রাধিকা অসুস্থ হওয়ার পর থেকে অনেকেই পোখরাজের সমালোচনায় মুখর হয়েছেন। যদিও সে হিসাব থেকে দেখতে গেলে পোখরাজের কোন দোষ নেই কারণ রাধিকা যে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি, সে যে জীবন মৃত্যুর সাথে লড়াই করছে তা সম্পর্কে এতটুকু ও ধারণা নেই, তাই সে তার সাথে রঞ্জার রিসেপশন পার্টি সেলিব্রেট করছে,এতে তার কোনো দোষ নেই। অন্যদিকে রাধিকার অবস্থা জানার পরই কিন্তু অনির্বাণ সবকিছু ছেড়েছুড়ে হাসপাতালে গেছে, তাই সেই হিসাব থেকে দেখতে গেলে পোখরাজ না জানলে কিভাবে তার দিকটা বিচার করা যায় কিন্তু কিছু মানুষ তাকে সমালোচনা করতে শুরু করেছিলেন। কিছু মানুষ আবার এ কথা বলতেও শুরু করেছিলেন যে, রঞ্জার অবস্থা জানলেও পোখরাজের কিছু যায় আসবে না।

কিন্তু বাস্তবে অন্যরকম ঘটলো! পোখরাজ যখন রাধিকার অসুস্থতার কথা জানলো তখন মুহুর্তের মধ্যেই তার চোখ ছল ছল করে উঠলো সে কষ্ট পেতে শুরু করল, এমনকি রাধিকার এই ঘটনায় তার কোনরকম হাত না থাকলেও সে কষ্ট পেয়ে নিজেকেই দোষারোপ করতে শুরু করলো এবং নিজের রিসেপশন পার্টি নিজের সদ্য বিবাহিত স্ত্রী সবকিছু ছেড়ে সে রাধিকার জন্য ছুটতে শুরু করলো। এক অংশের দর্শক এই বিহেভটা পাওয়ার আশা তেই ছিলেন,তাই আজ তারা পোখরাজের সমালোচনা কারীদের মোক্ষম জবাব দিলেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“কি ব্যাপার
রাধিকার অসুস্থতার কথা জানার পর পোখরাজের চোখ ছলছল করছে কেন? কষ্ট পাচ্ছে কেন? রাধিকার এই ঘটনায় তার তেমন কোনো হাত না থাকলেও ও কষ্ট পেয়ে নিজেকে দোষারোপ করছে কেন? সবকিছু ছেড়ে রাধিকা কে দেখতে ছুটেই বা যাচ্ছে কেন? পোখরাজ নিজের রিসেপশন পার্টির চিকেন পাকোড়া ছেড়ে রাধিকার কাছে ছুটে গেল?
ভাবা যায়? কাল থেকে অনেকেই তো ভাবতে পারছিল না
পোখরাজ খুব খারাপ ছেলে কিনা ”

 

আর একজন আবার অনির্বাণের অস্তিত্বর কথা মাথায় রেখে বলছেন যে,“নাহ গেলেই ভালো হতো!গিয়েই বা কী লাভ!”
আর একজন নেটিজেন লিখেছেন,“আর এসব বলে কি হবে! অনিধিকার মিলের জন্য ই তো রঞ্জার আগমন পথের কাঁটা পোখরাজ কে আগে সরিয়ে দেবার জন্য”

Related Articles