বাংলা সিরিয়াল

এখানে আকাশ নীলের হিয়ার মতো দর্শকদের চাপে বাধ্য হয়ে ফিরিয়ে আনা হবে গাঁট ছড়ার খড়িকে? সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো এই খবর কতোটা সত্যি?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে খড়ি-ঋদ্ধির রসায়ন‌ই দর্শকদের মন জয় করে নিয়ে ছিলো, কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে সোলাঙ্কি রায়ের সাথে কাজের চুক্তি শেষ হয়ে যাওয়ায় সোলাঙ্কি এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন আর এই ধারাবাহিকে তাই দেখানো হচ্ছে যে খড়ি সন্তানের জন্ম দিতে গিয়ে মারা গেছে। এরপর লিপ ট্র্যাক আসে এবং গঙ্গা, আয়ুষ্মান, বিন্দির গল্প শুরু হয়।

কিন্তু দর্শক গাঁটছড়া দেখতে গিয়ে প্রতি মুহূর্তে মিস করতে থাকেন খড়িকে,দর্শকদের বক্তব্য,যেভাবেই হোক খড়িকে ফিরিয়ে আনা হোক। এমনকি দর্শকদের চাহিদার কাছে হার মেনে এর আগেও যে একবার নায়িকাকে ফিরিয়ে আনা হয়েছে সেই প্রসঙ্গের কথা উল্লেখও করেন দর্শক। এখানে আকাশ নীল ধারাবাহিকের প্রসঙ্গ তুলে একজন সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“এখানে আকাশ নীলের কথা মনে পড়ে বন্ধুরা
দর্শকদের অনুরোধ আর চাপে হিয়া চরিত্রকে ফিরিয়ে আনতে বাধ্য হয় সুরিন্দর ফিল্মস। এমনকি যেই ঝিনুক সেনকে নায়িকা বানানোর ফন্দি তাড়া এটেছিলো তাকেও গল্পে পুড়িয়ে মরতে দেখানো হয়।এবার বলি গাঁটছড়ার কথা।যাকে নিয়ে গাঁটছড়া। যার হাত ধরে গাঁটছড়া।খড়ি চরিত্রে শোলাঙ্কির কথা বলছি।

প্রোডাকশন হাউসের সাথে তার চুক্তি শেষ হওয়ায় তাকে গল্পে মৃত বানিয়ে গল্পে লিপ আনা হয়েছে। খড়ি কিংবা শোলাঙ্কি বিহীন গাঁটছড়া আদৌ মনে হচ্ছে? যেহেতু গল্প কাল্পনিক তাহলে কি আমরা সবাই অনুরোধ করে শোলাঙ্কিকে ফেরত আনতে পারিনা?এমন তো নয় শোলাঙ্কী দেশ ছেড়ে চলে যাচ্ছে যদি সকল দর্শক মিলে চেষ্টা করি তবে খোদ শোলাঙ্কি ও প্রোডাকশন হাউস গল্পে শোলাঙ্কিকে আনতে বাধ্য হবে।কারন শোলাঙ্কি/প্রোডাকশন হাউস সবারই পথচলার পাথেয় একমাত্র দর্শক। তাহলে চলুন সবাই মিলে একটা ট্রাই করি।চলুন এক্রো/জলসার/শোলাঙ্কির প্রতিটি পোস্টে এই হ্যাশট্যাগ ব্যবহার করি
#We _want_khori_as_Solanki_at_Ghhatchora #We_want_bring_back_Solanki_at_Ghhatchora”

 

Related Articles