বাংলা সিরিয়াল

‘রাধিকা ভালোবাসে বলে অনিকে সুস্থ করে তোলা পোখরাজের গভীর কর্তব্য! কতটা ভালবাসলে এভাবে বলা যায়? রাধিরাজ জুটি আমাদের ইমোশন!’-এক্কাদোক্কায় অনির্বাণ আজও তৃতীয় ব্যক্তি! রাধিরাজের জুটিভাঙা আজও মানতে পারেনা দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা তে যাচ্ছে যে, রাধিকাকে ফাঁসানোর জন্য পোখরাজের কাকারা রীতিমত কোমর বেঁধে নেমেছে, তারা অনির্বাণকে অসুস্থ করে তুলছে এবং দায় চাপাতে চাইছে রাধিকার ঘরে। এক্ষেত্রে পোখরাজ কিন্তু রাধিকার পাশেই আছে সে রাধিকাকে বলছে যে, যেহেতু তুমি বলছো তুমি অন্যমনস্কতা বশত একই ওষুধ দ্বিতীয়বার খাওয়াওনি তাহলে ধরে নিতে হয় এখানে কোন ষড়যন্ত্র আছে, হয়তো আমার কাকারাই সেই ষড়যন্ত্র করছেন। কিন্তু হাতে কোন প্রমাণ না থাকায় আমি বলতে পারছি না।-রাধিকা এটা শুনে অবাক হয়ে যায় যে পোখরাজের কাকাদের তার প্রতি এখনো এত রাগ!

এরপর দেখা যায় যে রাধিকা পোখরাজকে একটি অনুরোধ করতে চলেছে, কিন্তু অনুরোধটি করার আগেই পোখরাজ বুঝে নেয় রাধিকা কি বলতে চলেছে তাকে, তাই পোখরাজ বলে, তুমি কি বলবে আমি জানি, দেখো আমি আর তুমি যেহেতু ডাক্তার তাই পেসেন্টকে সুস্থ করে তোলায় আমাদের কর্তব্য, আর যেহেতু আমি জানি তুমি অনির্বাণকে ভালোবাসো তাই অনির্বাণকে সুস্থ করে তোলা আমার গভীর কর্তব্য-পোখরাজের এই সকল ইমোশনাল ডায়লগ দর্শকের মন জয় করে নিয়েছে। এক্কাদোক্কা ধারাবাহিকের এই প্রোমোটি সোশ্যাল মিডিয়ায় যখন আপলোড হয় তখন দর্শক পোখরাজের বক্তব্য শুনে নস্টালজিয়ায় ভাসতে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “
“যেহেতু আমি জানি তুমি অনির্বাণ কে ভালোবাসো তাই অনির্বান কে সুস্থ করে তোলা আমার গভীর কর্তব্য!” ঠিক কতোটা ভালোবাসলে এটা বলা যায়?????
#Pokhraj is emotion. ”
আরেকজন আবার লিখেছেন যে,“পোখরাজকে যত দেখি তত কেন জানি না একটা মায়া কাজ করে..”
কেউ আবার লিখেছেন, যে যাই বলুক রাধিরাজ আজ‌ও আমাদের ইমোশন!-আসলে ধারাবাহিকের দীর্ঘ সময় পর পোখরাজকে পার্শ্ব চরিত্র করে দিয়ে এক্কাদোক্কায় নতুন নায়ক আনার বিষয়টা এখনো প্রচুর মানুষ মানতে পারেনি তাদের চোখে আজও পোখরাজ হিরো আর অনির্বাণ তৃতীয় ব্যক্তি।

Related Articles