বাংলা সিরিয়াল

‘বাংলা সিরিয়ালের ইতিহাসে প্রথমবার একই সাথে একই দিনে একই সময়ে দুটো প্রতিপক্ষ সিরিয়াল শুরু!’ফুলকি সন্ধ্যাতারার এক‌দিন ও এক সময়ে শুরু নিয়ে উত্তেজনায় দর্শক!

একদিকে একজন মেয়ের বক্সার হওয়ার কাহিনী কিভাবে সমস্ত প্রতিকূলতাকে জয় করে সে জীবন যুদ্ধে জয়ী হয়ে তার স্বপ্ন পূরণ করে বক্সার হতে পারে তার গল্প অন্যদিকে দুই বোন একজনকেই ভালবেসেছে, ভাগ্যের টানাপোড়েনে কে করবে স্বার্থত্যাগ সেই গল্প? দুটো ধারাবাহিকই নতুন আসছে দুটি প্রতিপক্ষ চ্যানেলে, দুটি ধারাবাহিক নিয়ে দর্শকদের আগ্রহ আকাঙ্ক্ষা তুঙ্গে, কিন্তু এখন দেখা যাচ্ছে দুই ধারাবাহিক প্রথম দিন থেকে একে অন্যের প্রতিপক্ষ, এখন কোনটা গ্রহণ করবে দর্শক কোনটাই বা দেখবে সে? জানা যাবে ১২ ই জুন থেকে।

বুঝতে পারলেন না তো এতদিন অবধি কখনো যা হয়নি এবার তাই হচ্ছে, বেশিরভাগ সময় দেখা যায় যে দীর্ঘদিন চলা কোন ধারাবাহিকের স্লটে নতুন ধারাবাহিক আসে, নতুন ধারাবাহিকের সাথে পাঙ্গা দেওয়ার জন্য প্রতিপক্ষ চ্যানেল হয়তো অন্য কোন শক্তিশালী ধারাবাহিককে নতুন ধারাবাহিকের সাথে দিয়ে দেয়, কিন্তু এতদিন অবধি সব সময় দেখা যেত যে নতুন ধারাবাহিকের সাথে কিছুদিন আগে সদ্য শুরু হওয়া ধারাবাহিক বা বেশ পুরনো ধারাবাহিক লড়াই করে, কিন্তু দুটি প্রতিপক্ষ ধারাবাহিকের নতুন দুই ধারাবাহিক একই দিন থেকে একই সময় থেকে শুরু হবে এটা বেশ আশ্চর্যজনক এবং এটা টেলিভিশন ইতিহাসে প্রথমবার, তাই দর্শক এই বিষয়টা নিয়ে বেশ উৎসাহিত হয়ে আছেন। ঠিক ধরেছেন কথা হচ্ছে জি বাংলার আপকামিং ধারাবাহিক ফুলকি ও স্টার জলসার আপকামিং ধারাবাহিক সন্ধ্যাতারা নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“বাংলা সিরিয়ালের ইতিহাসে মনে হয় প্রথমবার,
একই সাথে একই দিনে একই সময়ে দুটো প্রতিপক্ষ সিরিয়াল শুরু হবে

12 জুন থেকে, সন্ধ্যাতারা
প্রতিদিন 7:30 pm শুধুমাত্র স্টার জলসায়

12 জুন থেকে ফুলকি প্রতিদিন 7:30 pm শুধুমাত্র জি বাংলায়

কোন ধারাবাহিক কে আপন করে নেবে বাংলার অডিয়েন্স”

Related Articles