বাংলা সিরিয়াল

জেল থেকে ছাড়া পেয়ে গুড্ডিকে সাথে নিয়ে নতুন পথচলা শুরু অঙ্কুশের!-মহিলা নিরাপত্তার স্বার্থে কাজ করবে অঙ্কুশ গুড্ডি- পর্ব দেখে খুশি দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, মধ্য বয়সে এসে হুবহু অনুজের মতো দেখতে অঙ্কুশের প্রেমে পড়েছে গুড্ডি। অঙ্কুশ ভাটিয়া অনুজ নয় জেনেও অঙ্কুশকে অস্বীকার করার সাধ্য তার নেই, তাই অঙ্কুশকে নির্দোষ প্রমাণ করার জন্য তার আইনজীবী হয়ে কোর্ট চত্বরে দাঁড়িয়ে সওয়াল পর্যন্ত করেছে সে। এরপর অঙ্কুশ কে ছাড়িয়ে এনেছে। অঙ্কুশের মাকে বলেছে অঙ্কুশ কে বিয়ে করে নতুন করে জীবন শুরু করার কথা। অঙ্কুশ ছাড়া পাওয়ার পর অঙ্কুশ কে সাথে নিয়ে দেশের জন্য নতুন করে কাজ করতে চেয়েছে সে, সব মিলিয়ে গুড্ডি ধারাবাহিকে শুরু হচ্ছে এক নতুন পর্ব, যেখানে সারা জীবন ধরে অবহেলিত গুড্ডি নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে শুরু করেছে।

ঋতুরাজ ঋতাভরী গুড্ডিকে ভুল বুঝলেও অঙ্কুশ কে সাথে নিয়ে দেশের জন্য কাজ করতে চেয়েছে গুড্ডি, দেশের মহিলাদের সহায়তা করবার জন্য, তাদের পাশে দাঁড়াতে চেয়েছে সে। তাদের এই নতুন পথচলা দেখে খুশি হয়েছে দর্শক‌ও।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ থেকে গুড্ডির জীবনের নতুন পথ চলা শুরু।গুড্ডি আর অংকুশ মিলে শুরু হবে নতুন পথ চলা।
এরা একএে দেশের জন্যে অনেক কাজ করতে চায়।সমাজের বিপদে পরা মহিলাদের পাশে দাঁড়াতে চায়।অংকুশ এমন একটা অ্যাপ বানাতে চায় যার মাধ্যমে যে কোনো মহিলা বিপদে পরা মাএ খবরটা এদের কাছে পৌছে যাবে।

এরা উভয়ই চায় তাদের চার হাত এক করে একে অপরের সাথে সুখে দুঃখে একে অপরের পাশে থাকতে। একে অপরকে ভালোবেসে একে অপরকে জড়িয়ে বাঁচতে।

সেই সুখের দিনে এরা আর কাউকে পাশে পাক না পাক জেঠুমনি,কেয়াফুল,দাদাভাই আর মিঠি দিকে নিশ্চয় ই পাশে পাবে।

আর আমরা গুনুজ প্রেমিরা ও ওদের পাশে থেকে নতুন জীবনের জন্যে শুভকামনা জানাবো

এদের নতুন জীবন আনন্দে ভরে উঠুক।এরা একে অপরকে নিয়ে বাঁচুক।কোনো বাঁধা বিপওি যেন এদের চলমান পথকে রুদ্ধ করতে না পারে।

এই ভালোবাসা”

Related Articles