বাংলা সিরিয়াল

‘ইউনিক নয়,কার কাছে কই মনের কথা সানবাংলার কন্যাদান ধারাবাহিকের কপি! পাঁচ মেয়ের বদলে এখানে পাঁচ-প্রতিবেশী! পারি চরিত্র থেকে পুতুল চরিত্র!’সিংহভাগই কপি করা হয়েছে কার কাছে কই মনের কথাতে, দাবি তুললেন দর্শক!

বেশ কিছুদিন আগে জি বাংলায় শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা। এই ধারাবাহিকে পঞ্চকন্যার গল্প দেখা যায়, একটি পাড়ায় বিয়ে হয়ে আসার পর সেই ব‌উদের মধ্যে যে বন্ডিং গড়ে উঠেছে, সেই বন্ডিং নিয়েই গল্প কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে নানান রকম বিপদ-আপদে কিভাবে একজন অপরজনের পাশে দাঁড়াবে সেটাই দেখানো হবে, মেয়েরা মেয়েদের লড়াইয়ে কিভাবে একে অন্যের পারস্পরিক সহায়তায় এগিয়ে যাবে সেটাই দেখানো হবে, সবথেকে বড় কথা বিয়ে হয়ে যাওয়ার পর প্রত্যেকটি মানুষের জীবনেই কমবেশি সমস্যা লেগে থাকে সেই সমস্যাগুলোর হাত থেকে বিবাহিত মেয়েগুলি কীভাবে আসতে আসতে কাটিয়ে উঠবে তাই নিয়ে এই গল্প কার কাছে কই মনের কথা।

এই ধারাবাহিকে দেখা যাবে কলকাতার মেয়ে শিমুল বিয়ে হয়ে শ্রীরামপুরে যাবে এবং সেখানে শ্বশুরবাড়ির দম বন্ধ কর পরিস্থিতির মধ্যে তার কাছে খোলা হওয়ার মতো হবে তার শ্বশুরবাড়ির পাশে থাকা প্রতিবেশীরা যারা তার বন্ধু হয়ে উঠবে- এই গল্প নিঃসন্দেহে বাংলা টেলিভিশনে এর আগে কখনো আসেনি কিন্তু দর্শকদের মধ্যে একাংশ দাবি করছেন এই গল্প নাকি সান বাংলার একটি গল্পের কপি।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই গল্পকে কন্যাদান ধারাবাহিকের কপি বলে দাবি করে সরাসরি লিখেছেন যে,
“প্লিজ কেও তেড়ে আসবেন না। আমার যা মনে হয়েছে আমি তাই বলছি,, কার কাছে কই মনের কথা সিরিয়ালটা ৬৫% সান বাংলার কন্যাদান এর থেকে কপি করা! যেহেতু কন্যাদান অরগানিক স্টুডিওর ছিলো তাই কপি করা স্বাভাবিক! যেমন নিরার শাশুড়ীর কাছে নিরা বাদে পৃথিবীর সকল মানুষ ভালো ছিলো, ঠিক তেমন শিমুল এর শাশুড়ী ও এমন টাই হবে! নিরার শশুর বাড়িতে যেমন মা বিধবা ২ ভাই এক বোন ছিলো এখানেও সেইম। কন্যাদান এ যেমন ৫ বোনের আলাদা আলাদা একটা একটা স্টোরি ছিলো
এখানেও ঠিক তাই হবে! তবে আমি বলবো কন্যাদান এক পিস ই হয় এটা সান বাংলার মাষ্টার পিস! কন্যাদানের ইন্দ্র যেমন মা নেওটা ঠিক এখানেও সেইম! হয়তো প্রেক্ষাপট ভিন্ন কিন্ত সব দিক দিয়ে ভাবতে গেলে সিংহ ভাগ ই কপি মনে হচ্ছে! আর অন্য দিকে পারি চরিত্রটাও টুকে নিয়েছে”

Related Articles