বাংলা সিরিয়াল

‘ফুলকির কি জায়গা হবে রোহিতের ঘরে? নাকি বের করে দেবে সিডের মতো? নাকি বিছানা ভাগাভাগি করে ঘুমাবে অরণ্যের মতো?’-ফুলকির নতুন প্রোমো নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ফুলকি একজন লেডি বক্সার, সে তার জীবনের গল্প কীভাবে এগিয়ে নিয়ে যায় তাই নিয়েই এই ধারাবাহিক। ফুলকির মা একজন কিডনির পেশেন্ট, তার ডায়ালেসিস করার জন্য প্রচুর পয়সার দরকার, এই কারণে ফুলকি বক্সিং প্রতিযোগিতায় নাম দিলে তার রোগা চেহারা দেখে অন্যান্য বক্সাররা তাকে নিয়ে হাসি ঠাট্টা করতে থাকে, তখন ফুলকি চ্যালেঞ্জ নেয় যে, তার নাম ফুলকি সে যেটা বলে সেটা সে ঠিক করে দেখায়- একদিন সে নিজেও ঠিক বক্সার হয়ে দেখাবে।

অন্যদিকে এই ধারাবাহিকের নায়ক রোহিত একসময় বক্সার ছিল, বক্সিং চ্যাম্পিয়নশিপ জেতার পরই তার জীবন এলোমেলো হয়ে যায়, কোনো এক চক্রান্তের শিকার হয়ে ড্রাগ ট্রেস্টে তার রেজাল্ট পজিটিভ আসে এরপর তার বউ তাকে ছেড়ে চলে যায় যদিও সে এখনো তার বউকে ভুলতে পারেনি। এরপর বক্সিং শব্দটা তার জীবন থেকে মুছে যায়, এই রোহিতের সাহায্যে কীভাবে ফুল্কি বক্সার হয়ে ওঠে তাই নিয়েই এই ধারাবাহিকের গল্প ইতিমধ্যে এই ধারাবাহিকের একটি নতুন ট্র্যাক এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে, রোহিত এবং ফুলকির একটি ছবি ভাইরাল হয় যা নিয়ে সবাই যখন রোহিতকে বদনাম করতে শুরু করে তখন রোহিতের জেঠুমনি বলে, ওরা কোন অন্যায় করেনি কারণ ওদের বিয়ে ঠিক হয়ে আছে। এরপর পরিস্থিতি সামাল দিতে রোহিত ফুলকিকে বিয়ে করে।

ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে রোহিত ফুলকির ধুমধাম করে বিয়ে হয়। এরপর রোহিতের বাড়ির এক সদস্য রোহিতকে জানায়, যে ছবির জন্য আজ এই বিয়েটা হয়েছে সেই ছবিটা ফুল্কির মোবাইল থেকে ভাইরাল হয়েছে, ফুলশয্যার রাতে এই কথা শুনে স্বাভাবিকভাবেই রোহিত ফুলকির ওপর রেগে যায়। তারপর কি হবে ফুলকিতে তাই নিয়ে টান টান উত্তেজনা?

তবে নায়ক নায়িকার অপবাদের হাত থেকে রেহাই পেতে এই বিয়ের গল্পের সাথে দর্শক অন্যান্য ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন। অনেকেই ইতিমধ্যে বলেছেন মন ফাগুন ধারাবাহিকের সাথে ফুলকি ধারাবাহিকের এই ট্র্যাকটির মিল আছে।

এইবার ফুলকি নতুন প্রোমো আউট হওয়ার পর নতুন করে সমালোচনা শুরু হল সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ ফুলকির কি জায়গা হবে রোহিত এর ঘরে??
নাকি বের করে দিবে সিডের মত..,, নাকি বিছানা সোফা ভাগাভাগি করে ঘুমাবে অরণ্যের মত??
জানতে হলে দেখতে থাকুন মিক্সার ফুটকি…”

Related Articles