বাংলা সিরিয়াল

“অনুজ যে ফেরেনি এই বিষটা হজম করলাম কারণ অঙ্কুশ আর গুড্ডির মাঝে রনৌপ্তিকে দেখতে পাচ্ছি! অন্যথা অঙ্কুশকে এতো যত্ন করে দেখিয়েও লাভ হতো না।গ্রহণ করতাম না!” রনজয় আছেন বলেই অঙ্কুশ কে গুড্ডির পাশে মেনে নিলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দর্শক অনেক আশায় অনেক প্রতীক্ষায় বসে ছিলেন যে হুবহু অনুজের মতো দেখতে অঙ্কুশ ভাটিয়া কে এখন অপরাধ জগতের একজন মানুষ হিসেবে প্রেজেন্ট করলেও পরের ঠিক প্রমাণিত হবে যে এই অঙ্কুশ ভাটিয়ায় অনুজ। কোন ভাবে তাকে কুড়িয়ে পেয়েছিলো তার মা এবং সে স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। কিন্তু দর্শকদের এই আশা রীতিমতো হারিয়ে যায় যখন অঙ্কুশের মা ভরা আদালতে দাঁড়িয়ে সবার সামনে বলেন যে তার সর্বশ্রেষ্ঠ সন্তান অঙ্কুশ। যার বলিদানের ওপর তার পরিবার দাঁড়িয়ে আছে, তার অন্যান্য ছেলেরা প্রতিষ্ঠিত হয়েছে কিন্তু তারা প্রতিষ্ঠা পাওয়ার পর কেউ দাদাকে স্বীকার করে না।

অপরাধ জগতের সাথে যুক্ত দাদাকে তারা ঘৃণা করে কিন্তু সেই অপরাধ জগতের থেকে আসা টাকায় যে তারা বড় হয়েছে সেটাকে তারা ঘেন্না করতে পারে না সেটাকে তারা মেনে নিয়েছে। তাই অঙ্কুশ ভাটিয়ার দুর্দিনে তার পাশে গুড্ডি আর তার জন্মদাত্রী মা ছাড়া আর কেউ নেই। এপিসোড থেকে দর্শক বুঝে গিয়েছেন যে, গল্প কোন দিকে মোড় নিয়েছে এবং অঙ্কুশ আর কোনদিনও অনুজ হিসেবে প্রমাণিত হবে না। তবে দর্শক এই বিষয়টা স্বীকার করে নিয়েছেন কারণ তারা রনজয় আর শ্যামৌপ্তির জুটিটাকে আবার ফিরে পেয়েছেন। বলাই বাহুল্য যদি অঙ্কুশ অনুজের মতো দেখতে না হতো তাহলে তারা কিছুতেই এটা মানতে পারতেন না।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুজ যে ফেরেনি এই বিষটা হজম করলাম শুধু একটাই শর্তে আমরা অঙ্কুশ আর গুড্ডির মাঝে রনৌপ্তিকে দেখতে পাচ্ছি তাই।মনে রাখবেন টীম গুড্ডি! আমাদের রণজয় শ্যামৌপ্তি জুটি যেকোনো ফর্ম্যাটের গল্পে ভালো লেগে যায়
তাদের বারবার দেখতে চাই

অন্যথা অঙ্কুশকে এতো যত্ন করে দেখিয়েও কোনো লাভ হতো না।গ্রহণ করতাম না! অনুজই সেরা”

 

Related Articles