বাংলা সিরিয়াল

‘এসব কি হচ্ছে ভাই!ধর্ম নিয়ে এ কি ছেলে খেলা হচ্ছে?’শিবের অংশ ঈশান রেগে যাওয়ায় তার মাথায় জল ঢালছে তার মেয়ে তারা দেখে বিরক্ত দর্শক!

জি বাংলায় সব থেকে জনপ্রিয় এবং বিতর্কিত সিরিয়াল হলো ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বর্তমানে এই ধারাবাহিকের একটা বিবাহ বহির্ভূত সম্পর্কের ট্র্যাক আনা হয়েছে। গৌরীর এক ননদ পলার বিবাহিত স্বামী সূর্যের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে গৌরীর আর এক ননদ মুক্তা। মুক্তা যখন মানসিকভাবে হীনমন্যতার স্বীকার হতো, তখন সূর্য তাকে সাপোর্ট দিয়েছিলো, সেই জায়গা থেকেই তারা একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়ে এবং বর্তমানে সূর্যের মধ্যে একটা অনুতাপ বোধ হলেও মুক্তার মধ্যে সেই জিনিস টা নেই, মুক্তা সূর্যের সাথে সম্পর্কটাকে মজবুত করে এগিয়ে যেতে চায়।

অন্যদিকে এই ধারাবাহিকে দেখানো হয় যে, গৌরীর ছোট্ট মেয়ে তারা স্বয়ং মা ঘোমটা কালী, তাই সে ছোট থেকেই নানান রকম অলৌকিক কান্ড কারখানা করে বেড়াচ্ছে। সে যে ছোট মা কালী সেটা মেনে নিয়েছে স্বয়ং শৈল, কারণ জেলে থাকা কালীন তারাকে দর্শন দিতো শৈল। এই তারার মহিমা প্রচার করতে চাইলে ঈশান রেগে যায় এবং ঈশান তারা কে কোলে করে ঘরে ঢুকে যায়।

এরপর ঈশানের মাথা ঠান্ডা করবার জন্য ঈশানের মাথায় জল ঢালে তারা আর ব্যাকগ্রাউন্ডে শিবের গান বাজতে থাকে। অর্থাৎ বিষয়টা দেখানো হচ্ছে যে ঈশান হলো দেবাদিদেব মহাদেবের অংশ, গৌরী হলো মা ঘোমটা কালীর অংশ আর তারা হল স্বয়ং ঘোমটা কালী। বিষয়টা এতটাই হাস্যকর যে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলিং শুরু হয়েছে। অন্যদিকে ঈশানের মাথায় জল ঢালার বিষয়টা নিয়েও রীতিমত আলোচনা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এসব কি হচ্ছে ভাই,,,,,? ধর্ম নিয়ে এসব কি রকম মজা হচ্ছে,,,,?” ঐ পোস্টে একজন নেটিজেন লিখেছেন যে,“সবচেয়ে ইন্টারেস্টিং ব্যাপার হলো ঈশান (মহাদেব) আর গৌরির (ঘোমটা কালী) মেয়ে হলো তারা! মানে যা পারছে দেখাচ্ছে, আর সবাই সেটা দেখছে!”

Related Articles