বাংলা সিরিয়াল

নিম ফুলের মধুতে ভিলেনের রোলে এন্ট্রি নিল কে আপন কে পর ও আয় তবে সহচরী খ্যাত ইন্দ্রনীল চ্যাটার্জী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় ধারাবাহিকের নায়িকা পর্না সে একাই মুশকিল আসান, দত্ত বাড়ির উপর আসা যে কোনো সমস্যার সমাধান করে সে একা হাতে।

পর্নার ছোটবেলা থেকেই যৌথ পরিবার নিয়ে একটা ফ্যান্টাসি ছিলো, যৌথ পরিবার মানে খুব সুন্দর সবাই মিলে মিলেমিশে থাকা এই ব্যাপারটা তাকে ভীষণভাবে টাচ করতো কিন্তু গল্প, উপন্যাসের যৌথ পরিবার আর বাস্তবের যৌথ পরিবার যে আলাদা সেটা বুঝতে পারে নি পর্ণা।

দত্ত বাড়িতে বিয়ে হয়ে আসার পর সে বুঝতে পারে যৌথ পরিবার আসলে কি সেখানে একটা ডিম ভাজা নিয়েও ঝামেলা হয় সেখানে একটা সাবান মাখা নিয়েও ঝামেলা হয় এবং যেকোনো ছোটখাটো ব্যাপার নিয়ে তৈরি হয় নানান রকম প্রতিবন্ধকতা তার সাথে শতাব্দী প্রাচীন কিছু কুসংস্কার এইসব বাড়িগুলোকে ঘিরে রাখে।

আরও পড়ুন : ইন্দ্রানীর চোখে চিনি ফুটে উঠেছিলো!সে ইন্দ্রানীকেই মাঝপথে থামিয়ে দিল! খুব খারাপ লাগছে আজ!

দত্তবাড়িতে বউ হওয়ার পর থেকে পর্ণা চেষ্টা করে এই সমস্ত অর্গল গুলো এক এক করে ভাঙতে, আর কোথাও না কোথাও গিয়ে সে সফল হয়। এইভাবেই আস্তে আস্তে দত্তবাড়ির মানুষগুলোকে সে যেমন আপন করে নেয়, দত্ত বাড়ি ও পর্ণা কে আপন করে নেয়। সম্প্রতি এই ধারাবাহিকে ভিলেনের রোলে এন্ট্রি নিচ্ছেন জনপ্রিয় এক মুখ। শোনা যাচ্ছে সেই জনপ্রিয় মুখ আর কেউ নয় ইন্দ্রনীল চ্যাটার্জী।

ইন্দ্রনীল আ‌য় তবে সহচরী ধারাবাহিকের টিপু চরিত্রে অভিনয় করেছিলেন, জনপ্রিয় এই অভিনেতা কে নিম ফুলের মধুতে ভিলেনের চরিত্রে এন্ট্রি নিতে হলো?

আসলে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বিগ ব্রেকিং
ক্যামিও চরিত্রে আজ থেকে বিশেষ কয়েক এপিসোডের জন্য নিম ফুলের মধুতে ভিলেনের রোলে ইশার সহপাঠী হিসেবে এন্ট্রি নিবে ইন্দ্রনীল চ্যাটার্জী মানে কে আপন কে পর খ্যাত সার্থক!
আয় তবে সহচরীর টিপু!”

আরও পড়ুন : কৌশিকি মুখার্জির চেয়ারে বসবে কে বৈদেহী?উৎসব না মেহেন্দি? শুরু হলো নতুন লড়াই!

যদিও বলাই বাহুল্য ইন্দ্রনীল চ্যাটার্জীর সাথে এই ভিলেনের লুকের কোন মিল নেই,দুজন দুটো আলাদা মানুষ, আসলে কোথাও গিয়ে পোস্টদাতার মনে হয়েছে এই বিষয়টা।

Related Articles