বাংলা সিরিয়াল

যোগমায়া আসায় ক্ষতিগ্রস্ত জগদ্ধাত্রী! যোগমায়াকে প্রায়োরিটি দিতে গিয়ে জগদ্ধাত্রীর গল্প ঘেটে ঘ করবে ব্লুজ আশঙ্কায় দর্শক!

জি বাংলায় নতুন ধারাবাহিক আসছে ব্লুজ প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকের নাম যোগমায়া। এই ধারাবাহিক ছাড়াও জি বাংলায় আগে থেকে প্রোডাকশন হাউসের অপর একটি ধারাবাহিক রীতিমতো বঙ্গ সেরা হয় এবং টিআরপিতে ভালো অবদান রেখে চলেছে প্রতিমুহূর্তে, সেই ধারাবাহিক টির নাম হল জগদ্ধাত্রী। অন্যদিকে স্টার জলসায় বেশ কিছুদিন আগে ব্লুজ প্রোডাকশন হাউসের নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম হল গীতা এলএলবি।

ব্লুজের নতুন যে ধারাবাহিকটি আসছে এটি আই এ এস অফিসারের একটি অনুপ্রেরণামূলক গল্প, জগদ্ধাত্রী একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার যে মূলত সমস্ত ক্রাইম গুলোর সমাধান করে সেই বিষয়ক গল্প অন্যদিকে গীতা এলএলবি হল গীতা উকিলের গল্প যে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায় এবং অপরাধীদের শাস্তি দিয়ে অত্যাচারিত নির্যাতিতদের ন্যায় পাইয়ে দেয়। সম্পূর্ণ তিনটি ভিন্ন প্রেক্ষাপটে লেখা এই তিনটি গল্প নিয়ে ব্লুজের দর্শকরা বেশ এক্সাইটেড। তবে অন্য অংশের মানুষ আবার যোগমায়া আসায় কিছুটা ভীত। তারা মনে করছেন যোগমায়া আসায় সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবে জগদ্ধাত্রী।

আরও পড়ুন : কোজাগরীর সুখের সংসার ভেসে যাবে উদ্যলোক ময়ূরাক্ষী প্রেমে?জল থৈ থৈ দেখে রীতিমত শঙ্কিত দর্শক!

কারণ জগদ্ধাত্রী সবথেকে পুরনো সিরিয়াল ব্লুজের, তারপরে গীতা এলএলবি এসেছে এবং বর্তমানে যোগমায়া আসছে। জগদ্ধাত্রীর নতুন করে কোনো কিছু এচিভ করার নেই, অন্যদিকে গীতা এল এল বিও বেশ ভালো মতোই চলছে।

এখন নতুন করে প্রতিষ্ঠিত করতে হবে ব্লুজের নতুন ধারাবাহিক যোগমায়াকে। অনেকেই মনে করছেন যোগ মায়াকে প্রায়োরিটি দিতে গিয়ে এবার জগদ্ধাত্রীর গল্পকে ঘেঁটে ঘ বানিয়ে দেবে ব্লুজ, যে কারণে অচিরেই জগদ্ধাত্রী টিআরপি হারিয়ে ফেলবে ও শেষ হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেচারা জগদ্বাত্রী Fans ভয়ে আছে, যোগমায়ার কারণে জগদ্বাত্রী কথার কাছে ঝাটা না খায়, তিনটি সিরিয়াল একসাথে লেখা খুব কষ্টকর,একটা সিরিয়াল ডাউন হবেই, জগদ্বাত্রী ডাউন হবে, জগদ্বাত্রী পুরনো সিরিয়াল তাই ব্লুজ গীতা আর যোগমায়া কে priority দিবে , খুব শীঘ্রই জগদ্বাত্রী স্লট হারাবে”-এই কথার সাথে সহমত পোষণ করে কেউ আবার লিখেছেন যে, “গীতা আর যোগমায়াকে এবার বেশি প্রায়োরিটি দেওয়া হবে আর হারিয়ে যাবে জগদ্ধাত্রী, কারণ ওটা পুরোনো হয়ে গেছে”

Related Articles