বাংলা সিরিয়াল

কোজাগরীর সুখের সংসার ভেসে যাবে উদ্যলোক ময়ূরাক্ষী প্রেমে?জল থৈ থৈ দেখে রীতিমত শঙ্কিত দর্শক!

প্রেম কখন কার জীবনে কীভাবে আসে সেটা কেউ ঠিকমতো বলতে পারে না, আবার প্রেম আসার পর মানুষের জীবন গুছিয়ে উঠবে না ক্ষতবিক্ষত হয়ে যাবে সেটাও আগের মুহূর্তে অবধি বলা যায় না! বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসাতে যেমন দেখা যাচ্ছে যে দুই ধরনের প্রেম কোজাগরীর সংসার কে ভাসিয়ে নিয়ে যাওয়ার মুখে!

প্রথম হচ্ছে তোতা আসমানের প্রেম, তোতা আসমানকেই ভালোবাসে, আসমানের প্রতি তার যাবতীয় ভালোবাসা এবং অভিমান, আসমানের কাছেই তার বারংবার ছুটে আসা কিন্তু এতকিছুর পরেও দেখা যাচ্ছে যে আসমান তাকে উপেক্ষা করেছে অবহেলা করেছে সেই কারণে সে রূপকে বিয়ে করছে।

আসলে তোতার এই যে রূপকে বিয়ে করতে চাওয়ার ইচ্ছা এটাও আসমানের প্রতি প্রবল ভালোবাসার জন্য ‌ই! অন্যদিকে কোজাগরীর স্বামী উদ্যলোক বাবু ও ময়ূরাক্ষীর প্রেম কোজাগরীর সংসার কে ভাসিয়ে নিয়ে চলে যাবে।

আরও পড়ুন : রবিবার পুরসভা খোলা থাকে তাও ৯টার আগেই? একটা গল্প লিখলে বাস্তব সম্মত ভাবে প্রেজেন্ট করতে হয়!উদ্ভট স্ক্রিপ্ট কেন লিখে কে জানে?-যোগমায়ার প্রোমো উদ্ভট বলছেন দর্শক!

যদিও এইকথা বলাই বাহুল্য যে, ময়ূরাক্ষী দেবী অত্যন্ত পরিশীলিত এবং মার্জিত তিনি কখনোই অন্যের সংসারকে ভাঙতে চান না, তবু এ কথা হতো অস্বীকার করবার উপায় নেই যে তার এবং উদ্যলোক বাবুর সম্পর্কের ফসল‌ই হল খিলখিল। তাই কোথাও না কোথাও তার মনের গোপনে রয়েছে উদ্যলোক বাবুর প্রতি ভালোবাসা, প্রেম! এই প্রেম ও কোজাগরীর সংসারের জন্য রীতিমতো বিপদজনক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“………. প্রেম এই ছোট্ট শব্দ টা কার জীবনে কোথায় যে ঘাপটি মেরে বসে আছে কেউ জানেনা…….
প্রেম চেষ্টা করে হয় না … এটা হটাৎ ই আসে এবং রাজার মতন মহা সমারোহে আসে , প্রেমের কোনো সময় নেই, প্রেম আজো নিলামে ওঠেনি ,তাই চিরন্তন, যদিও যদিও আঙ্গিক বা প্রকাশ আলাদা আলাদা। …….

যেমন টা আজ দেখলাম জল থৈ থৈ ভালোবাসা য়। ….. আসমান যখন তোতা কে জিজ্ঞেস করে ” তোতা তুমি নিজেকে ঠকাচ্ছে না তো? আমার ওপর প্রতিশোধ নিতে তুমি রূপ কে বিয়ে করছো না তো”?? তোতার কাছে উত্তর ছিলোনা….. আসলে তোতা তো বুঝতেই চাইছেনা যে তার মনের দাঁড়ে আসমান বসে আছে …. রূপ নয়।

তাই এ ক্ষেত্রে প্রেম সেই গানের ভাষায় “বোঝেনা সে বোঝেনা” ……. যদি আসমানকে তোতা ভালোই না বাসবে তাহলে বার বার তার কাছেই ফিরে আসে কেন? বদলে উপেক্ষা ই তো করার কথা!!!! এখানে প্রেম প্রবল সমারোহে উপস্থিত যুযুধান তোতা আর আসমানের মধ্যে ইন্দ্রাশিস আপনার eye expression osadharon তারিফ করার মতন অভিনয় straight batএ খেলেন আপনি কোন কৃত্রিমতা নেই hats off to you ……..

আরও পড়ুন : ছোটোতেই যৌন হয়রানির শিকার পেখম! বাস্তব জীবনের গল্প ফুটে উঠছে বঁধুয়ায়!

আবার এক ই episode e উদ্দ্যালক ও ময়ূরাক্ষী র প্রেম …… সেই পুরাতন প্রেম চাপা পড়ে যায় নব প্রেম জালে সন্তর্পণে ফিরে এসেছে অনেক যুগের ও পার থেকে অব্যক্ত অভিমান আর সংশয়ের দোলাচলে….. “রাতের সব তারাই থাকে দিনের আলোর গভীরে” প্রেম লুকিয়ে ছিল হারায় নি ….

তবে কি সহজ সরল কোজাগরী র সুখের সংসার প্রেমের এই ভুল ভুলাইয়া য় পথ হারাবে? ……

এ ক্ষেত্রে প্রেম কিন্তু বেশ জটিল অঙ্ক ….. আর ময়ূরাক্ষী আপনাকে আমার বেশ লাগে মার্জিত, পরিশীলিত । ..অনেক ভালোবাসা জল থৈ থৈ ভালোবাসা”

Related Articles