বাংলা সিরিয়াল

বিয়ের প্রাক মুহুর্তে শতদ্রুর জন্য ভেঙে পড়ল শিমুল! শতদ্র তার জন্য কি করেছে আর সে শতদ্রুর সাথে অন্যায় করল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। অন্যান্য ধারাবাহিকে যেমন দেখানো হয় যে একটি মেয়ে ধারাবাহিকের নায়ক কে পাওয়ার জন্য অনেক কিছু করে কিন্তু তা সত্ত্বেও তাকে কিছুতেই মন থেকে মানতে পারেনা গল্পের নায়ক এবং শেষমেশ নায়িকার সাথেই তার মিল হয়। ঠিক এমনটাই হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথার ক্ষেত্রে। তবে এক্ষেত্রে পরিস্থিতিটা উল্টো।

ধারাবাহিকের নায়িকার শিমুল তাকে নিজের জীবনে ফিরিয়ে আনার জন্য কি না করেছে নায়ক শতদ্রু। কিন্তু প্রতিদানে তার জন্য কিছুই করে উঠতে পারল না শিমুল! পরাগকে বিষ দেওয়ার দায়ে শিমুল জেলে গেছে শুনে শতদ্রু নিজের বিয়ে ভেঙে, বাড়ি ছেড়ে আসে অথচ সেই শতদ্রুকে বিয়ে করতে পারে না শিমুল কারণ পরাগ অসুস্থ তার হাতে বেশি সময় নেই

আরও পড়ুন : ২০০ এপিসোড ও হয়নি মিলির!অনেক কিছু দেখানোর আছে মিলি শেষ করা ঠিক নয়!বলছে ক্ষুব্ধ দর্শক!

অন্যদিকে পরাগের ট্রিটমেন্টের জন্য এবং সংসারের যাবতীয় খরচের জন্য শিমুলকে পরাগের চাকরিটা নিতেই অনুরোধ করে পরাগ। কিন্তু যেহেতু শিমুল ডিভোর্সি সে ক্ষেত্রে তাকে আবার পরাগের সাথে বিয়েটা রিনিউ করতে হবে সে ক্ষেত্রেই একমাত্র সে চাকরি টা পাবে।

পরাগের মুখের দিকে তাকিয়ে এবং গোটা পরিবারের অসহায়তার কথা ভেবে রাজি হয় শিমুল কিন্তু রেজিস্ট্রি ম্যারেজের পেপারে সাইন করার আগে শতদ্রুর জন্য ভেঙে পড়ে সে। শতদ্রু সাথে বেইমানিটা মন থেকে মানতে পারে না সে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “অবশেষে হয়েই গেলো শিমূল ও পরাগের আবার রেজিস্ট্রি.!
বিয়ের প্রাক মুহূর্তে শতদ্রুর কথা মনে করে অনুশোচনায় ভেঙে পড়লো শিমূল.! শতদ্রু তার জন্য সমস্ত কিছু করেছে, বিয়ে ভেঙেছে, বাড়ি ছেড়েছে, অথচ সে তার সাথে অন্যায় করলো.!

আরও পড়ুন : সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

কিন্তু অপর দিকে পরাগের এই অবস্থায় সে কোনো মতেই তাকে ছেড়ে যেতে পারে না.! তাই যতই কষ্ট হোক না কেনো তাকে শতদ্রুকে ভুলে পরাগকে বিয়ে করতেই হবে.!
তোমাদের কি মনে হয় শিমুলকি আদৌ পরাগকে মন থেকে স্বামী হিসেবে মেনে নেবে..??
#KarKacheKoiMonerKotha”

Related Articles