বাংলা সিরিয়াল

২০০ এপিসোড ও হয়নি মিলির!অনেক কিছু দেখানোর আছে মিলি শেষ করা ঠিক নয়!বলছে ক্ষুব্ধ দর্শক!

টি আর পির কাছে অনেক সময় অনেক ভালো ভালো গল্প শেষ হয়ে যায়। কারণ টেলিভিশনের ক্ষেত্রে শেষ কথা বলে টি আর পি। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি গল্প খুব সুন্দর হলেও টিআরপির কাছে হেরে গিয়ে শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। গত ২৫ সেপ্টেম্বর ,২০২৩ সালে টিভির পর্দায় শুরু হয় মিলি ধারাবাহিকটি।

ধারাবাহিক টি এখনো ৮ মাস হয় নি, কিন্তু জি বাংলায় আসা নতুন ধারাবাহিক অষ্টমীর জন্য শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। ঠিক অষ্টমীর জন্য বললেও ভুল হবে, অষ্টমী সন্ধ্যে সাড়ে ছটা স্লটে যাচ্ছে। এই সময়ে সম্প্রচারিত হয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা।

আরও পড়ুন : লাবুর ক্ষমা না পেয়ে কি ফুলকির ক্ষতি করবে রুদ্র? ফুলকিতে এলো নতুন টুইস্ট!

এই কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি রাত দশটায় সম্প্রচারিত হবে। অর্থাৎ ভেবে দেখতে গেলে কারো কাছে কই মনের কথার জন্য শেষ হয়ে যাচ্ছে মিলি ধারাবাহিক। জানা গেছে যে আগামী ৩১ শে মার্চ এই ধারাবাহিকের শেষ শুটিং হবে আর এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে ৫ ই এপ্রিল।

এই ধারাবাহিকে খেয়ালী মন্ডল ও অনুভব কাঞ্জিলালের জুটি দর্শকের বেশ মনে ধরেছে, গল্পটিও বেশ জমজমাট দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন প্রতিপক্ষে হরগৌরীর মত টাফ প্রতিপক্ষ থাকায় মিলি টিআরপিতে খুব একটা ভালো ফল করতে পারেনি। তবে ২০০ পর্ব না হতেই মিলিকে শেষ করে দেওয়া মানতে পারছে না দর্শক।

আরও পড়ুন : বদলাবার নয় সূর্য!যা হয়েছে ঠিক হয়েছে! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“জি বাংলার উচিত মন দিতে চাই কে শেষ করে সেই স্লটে মিলিকে দেওয়া কারণ মন দিতে চাই এ দেখানোর মতো আর কিছুই নেই। শুধু খারাপ খারাপ ট্র্যাক আনছে এসব ভালো লাগে না। এবং মিলিতে অনেক কিছু দেখানোর ও আছে এখনো ভালো করে ২০০ এপিসোড ও হয়নি।”

Related Articles