বাংলা সিরিয়াল

খেলনা বাড়ির ছোঁয়া ফুলকিতে! প্রতি মাসেই হাসপাতালে ভর্তি ফুলকি!-প্রাণ সংশয় দেখিয়েই টিআরপি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা গিয়েছিলো যে, ফুলকি সমস্ত সত্যি জানতে পেরে গেছে এবং কারা রোহিতের বাড়ির ক্ষতি চায় , কারা রোহিতের ক্ষতি চায় সেটাও জানতে পেরে গেছে, সমস্ত সত্যি জানবার পরে সে সিদ্ধান্ত নিয়ে ছিলো যে, রোহিতের পরিবারের ক্ষতি করার পিছনে যে জামাইবাবুর হাত আছে তার মুখোশ খুলে দেবে সবার সামনে কিন্তু এই কাজটা করতে গিয়ে হিতে বিপরীত ঘটে এবং ফুলকিকেই জামাইবাবুর কাছ থেকে ক্ষমা চাইতে হয়।

যদিও এই ঘটনায় যারা ফুলকিকে ভালোবাসে তারা কিন্তু ফুলকিকে দায়ী না করে রোহিতকে দায়ীই করতে থাকে। সম্প্রতি জি বাংলা ফুলকি ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রোহিত কে বাঁচাতে সাপের কামড় খেলো ফুলকি। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, শালিনী রোহিত কে বলছে এবার বুঝতে পারলে তো ফুলকি বাড়ির ক্ষতি চায় এবং তোমারও ক্ষতি চায় তাহলে আর দেরি কেন?

সিঁদুর পরিয়ে দাও। অন্যদিকে ফুলকি ভোলেবাবাকে ডাকছে যে, ভোলে বাবা যেন এই অঘটন ঘটতে না দেয়। ঠিক সেই সময় দেখা যায় গাছের থেকে একটা সাপ নেমে আসছে আর সেই সাপ দেখে শালিনী ভয়ে পালিয়ে যায় আর ফুলকি রোহিত কে বাঁচাতে গিয়ে সাপের কামড় খায়। এটা দেখে দর্শক বলছেন যে বারবার ফুলকি অসুস্থ হয় কেন?

আরও পড়ুন : ‘এটা কিন্তু কলের বউ নয়! শ্রাবণের রোবট হয়ে দাঁড়ানো একদম ঠিক হয়নি!’লাভ বিয়ে আজকালে শ্রাবণ চরিত্র নিয়ে তুমুল সমালোচনা!

আসলে এই কিছুদিন আগে এই ধারাবাহিকে দেখানো হয়ে ছিলো যে, ইলেকট্রিক শক খেয়ে হাসপাতালে ভর্তি আছে ফুলকি, তারপর আবার এখন দেখানো হচ্ছে সাপের কামড় খেয়েছে ফুলকি, যা দেখে অনেকেই বলছেন খেলনা বাড়ির মিতুলের মতন ঘনঘন প্রান সংশয় হচ্ছে ফুলকির! প্রতি মাসে নিয়ম করে হাসপাতালে ভর্তি হচ্ছে সে! কেউ আবার বলছেন, এইভাবে প্রাণ সংশয় দেখিয়ে কতদিন টিআরপি আসবে?

Related Articles