বাংলা সিরিয়াল

‘এটা কিন্তু কলের বউ নয়! শ্রাবণের রোবট হয়ে দাঁড়ানো একদম ঠিক হয়নি!’লাভ বিয়ে আজকালে শ্রাবণ চরিত্র নিয়ে তুমুল সমালোচনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ওমকারকে তার ওল্ড ম্যান যেহেতু থাপ্পড় মারে, তাই শ্রাবণের উপর প্রতিশোধ নেওয়ার জন্য শ্রাবনকে মিথ্যে ভালোবাসায় ভুলিয়ে ফিরিয়ে আনে ওমকার, তারপর সে শ্রাবণকে বিয়ে করে।

কিন্তু তার এই বিয়েতে যে কোনো ভালোবাসা ছিলো না, সবটাই প্রতিশোধ ছিলো, সেটা সে স্বীকার করে শ্রাবণের কাছে। শ্রাবণকে ওমকার বলে যে, শ্রাবনের জীবনটা নরক বানিয়ে তুলতে চায় সে, অন্যদিকে শ্রাবণ প্রতিজ্ঞা করে যে, সে ওমকার কে বদলে দেবে, এবং ভেঙে চুরে যাওয়া এই পরিবারটাকে জোড়া করে দেবে।

আরও পড়ুন : অল্প বয়সের কঠিন অভিজ্ঞতা রূপাকে দিয়ে বড় মানুষের মত কাজ করাচ্ছে! বাস্তবে এটাই হয়! রূপা চরিত্র দেখে মুগ্ধ দর্শক!

পরিবারের প্রত্যেকটা মানুষ যারা একে অন্যের থেকে এতটা দূরে দূরে রয়েছে তাদের প্রত্যেককে এক সুতোই গাঁথবে শ্রাবণ। এটাই ছিল তার প্রমিস তার ভালবাসার প্রতিজ্ঞা। অন্যদিকে এই ধারাবাহিকে দেখা গেছে যে, বিয়ের পর বাড়িতে সমস্ত বান্ধবীদের নিয়ে একটা ঘরে ঢুকে মদ খাচ্ছে আর নাচছে ওমকার।

শ্রাবণ তখন ঝাঁটা হাতে হাজির হয় সেখানে আর ওমকারের বান্ধবীদের সব বিদায় করে দেয়। এই এপিসোড দেখে দর্শক শ্রাবণ চরিত্রে অভিনয় করা অভিনেত্রী তৃনা সাহার অভিনয়ের সমালোচনা করতে শুরু করেছেন।

কেউ যেমন এই এপিসোডের মধ্যে থাকা মজার বিষয়টুকুর প্রশংসা করে বলেছেন যে,“আজকের এপিসোডের সেরা মজার মুহুর্ত
ওমকার বাসায় বান্ধবীদের আনায় ঝা টা হাতে শ্রাবণ

কেউ মিস করবেন না ❝লাভ বিয়ে আজকাল❞ ”

আরও পড়ুন : শুভশ্রীর হাতে ব্যাগ দেখে তাঁকে ইলেকট্রিশিয়ান বললেন নেটিজেনরা !

তো কেউ আবার তৃণা এক্সপ্রেশন ছাড়া কাঠের মূর্তির মত যেভাবে দাঁড়িয়েছিল তার সমালোচনা করে বলেছেন যে,
“এটা কিন্তু কলের বউ সিরিয়াল নয় ok
এটা লাভ বিয়ে আজকাল
এখানে রোবট হয়ে দাড়ানো একদম ঠিক হয়নি” প্রসঙ্গত উল্লেখ্য, তৃনা সাহা কলের বউ ধারাবাহিকে একটি রোবটের চরিত্রে ছিলেন।

Related Articles