বাংলা সিরিয়াল

কোর্টে বারবার স্ত্রীর চরিত্রে কালী দেওয়ার চেষ্টা! শিমুল পরাগের ডিভোর্স হচ্ছে অবশেষে

কার কাছে কই মনের কথা ধারাবাহিককে এখন টানটান উত্তেজনা নিয়ে চলছে দমদার পর্ব। অবশেষে শিমুল আর পরাগের ডিভোর্স হতে চলেছে। এইদিনের পর্বে দেখা যাবে, আদালতের বাইরে বন্ধুদের সঙ্গে কথা বলবে শিমুল।

কিন্তু এই ডিভোর্সের জন্য সে যে খুশি নয়, তার যে মন খারাপ, সেটা তাকে দেখেই বোঝা যাচ্ছিল। তবুও যে স্বামী তাকে খুন করার চেষ্টা করেছিল তার সঙ্গে আর সংসার করতে চায় না শিমুল। ডিভোর্স চাইছে সে।

ওদিকে পরাগ তার ভাইয়ের স্ত্রী প্রতীক্ষা আর নিজের প্রেমিকা প্রিয়াকে সঙ্গে নিয়ে কোর্টে আসে। তারা নিজেদের মধ্যে আলোচনা করতে থাকে যে যেভাবেই হোক না কেন আজ ডিভোর্স নিয়েই ছাড়বে শিমুলের থেকে। তারপর শিমুলকে বাড়িছাড়া করবে। প্রিয়া এবং প্রতীক্ষা দুজনেই শিমুলের সঙ্গে সংসার করতে পারবে না।

আরও পড়ুন : খেলনা বাড়ির ছোঁয়া ফুলকিতে! প্রতি মাসেই হাসপাতালে ভর্তি ফুলকি!-প্রাণ সংশয় দেখিয়েই টিআরপি!

ডিভোর্সের কথা শুরু হতেই প্রিয়া জানাই তার বাড়ি থেকে বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছে। এবার পরাগ যেন তাকে বিয়ে করে নেয়। ওদিকে পরাগ বলে, শিমুলের থেকে ডিভোর্স পেয়ে গেলেই সে প্রিয়াকে বিয়ে করবে।

এরপর কোর্টে গিয়ে বিচারকের সামনে নাটক দেখিয়ে কাঁদতে শুরু করে পরাগ। স্ত্রীর নামে একের পর এক মিথ্যে কথা বলে। শিমুলের চরিত্র নিয়ে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে। যদিও তার সমস্ত কথা হাসি মুখে সহ্য করে যায় শিমুল।

শেষকালে শিমুল বলে, আরও ৬ মাস সে চেষ্টা করে দেখতে চায়। তার কোন তাড়া নেই। শিমুলের কথা শুনেই তৎক্ষণাৎ ডিভোর্স চায় পরাগ। সেটা না হলে শিমুল নাকি তার উপরে অত্যাচার করবে। অবশেষে ডিভোর্সের পেপারে সই করার জন্য তৈরি হয় দুজন।

আরও পড়ুন : দীপা অর্জুনের মিল করাবে রূপাই! মায়ের কষ্ট রূপা বুঝতে পেরেছে দেখে খুশি দর্শক!

এই পর্ব দেখার পর দর্শকরা বলছেন, “এমন স্বামী থাকার থেকে না থাকা ভালো। এমন স্বামী থাকলে শত্রুর প্রয়োজন পড়বে না আলাদা করে।” অবশেষে বোঝাই যাচ্ছে যে শিমুল আর পরাগের ডিভোর্স হবে। তবে কি সত্যিই প্রিয়াকে বিয়ে করে নেবে পরাগ? তাহলে শিমুলের কি হবে? শতদ্রু কি তাকে বিয়ে করবে? নাকি নিজের পায়ে দাঁড়িয়ে নিজেকে প্রমাণ করে দেবে শিমুল, সেটাই দেখার।

Related Articles