বাংলা সিরিয়াল

‘মেয়েবেলার প্রথম প্রোমোটি এপিসোডে হলো এবার,মেয়েদের একসাথে ঘুরতে যাওয়ার কথা বলল মৌ! অন্যদিকে বীথিও অজান্তেই সফ্ট হচ্ছে মৌয়ের প্রতি!’-নস্টালজিয়ায় ভাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা যখন শুরু হয়েছিল তখন একটি প্রোমো প্রথমে দেখিয়েছিল, যেখানে দেখা গেছিল যে বীথি মাসীর স্বামী সুরজিৎ একা একাই বেড়াতে চলে যাচ্ছে, তখন বীথি মাসি অভিযোগ করে, সারা জীবন তো একা একাই গেলে আমাকে তো কখনো নিয়ে গেলে না সাথে!

সুরজিৎ তখন বলে, তুমি গেলে সংসার কে সামলাবে, মাকে কে দেখবে?-এরপর বিথীর মুখে অন্ধকার নেমে আসে, সুরজিৎ একাই বেড়াতে চলে যায় তখন বীথির বৌমা মৌ বিথীকে বলে চলো আমরা মেয়েরা মিলে দার্জিলিং ঘুরে আসি, বিয়েতে আমি যে টাকা পেয়েছিলাম সেই টাকাতেই হয়ে যাবে, কিন্তু বিথি উত্তরে বলে এ বাড়ির মেয়ে বৌরা একা ঘুরতে যায় না।- এই প্রোমোটা দেখবার পর থেকেই দর্শক একটা আশার আলো দেখতে পেয়েছিল, একটা অন্যরকম প্রোমোর আভাস পেয়েছিল তারা, ভেবেছিল বিথী চরিত্র টা একটু জটিল হলেও আর পাঁচটা শাশুড়ি চরিত্রের মতো হবে না ‌‌।

কিন্তু ধারাবাহিক শুরু হওয়ার পর দেখা যায় বীথি আর পাঁচটা শাশুড়ি চরিত্রের মতই , নিজের মেয়ের মত বৌমার ভাত ফেলে দিতে যাকে দুবার ভাবতে হয় না। তবে এখন ধারাবাহিকে একটা বদল আসছে, বীথি মৌয়ের প্রতি একটু একটু করে সফট হয়ে উঠছে নিজের অজান্তেই, অন্যদিকে ডোডো মৌকে বেড়াতে যাওয়ার কথা বললে, মৌ বীথি মাসিকে তার সাথে বেড়াতে যাওয়ার কথা বলে, যা দেখে দর্শক প্রথম প্রোমোর সাথে মিল খুঁজে পান।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “মনে আছে ওই প্রথম promo টা?? মৌ বাড়ির মেয়েদের নিয়ে ঘুরতে যাওয়ার জন্য টিকিট কেটেছিলো। আজকের এপিসোডে সেরকমই একটা কিছু দেখানো হলো কিন্তু।

হ্যাঁ, পার্থক্য আছে!! ওখানে মৌ নিজের বিয়ের উপহারের টাকা দিয়ে টিকিট কেটেছিলো, কিন্তু এখানে ঘুরতে যাওয়া টা হলে ডোডোই টিকিট কেটে দিতো। কিন্তু মিলটাই বেশি!! ওখানেও বীথি মৌকে ignore করে বলেছিলো বাড়ির মেয়ে-বৌ রা বাড়ির বাইরে ঘুরতে যেতে পারে না এভাবে, এখানেও বীথির মৌন থাকা যেন সেই কথাই বললো। তবে বীথি কিন্তু ধীরে ধীরে মৌএর প্রতি দুর্বল হচ্ছে!”

Related Articles