বাংলা সিরিয়াল

‘মিতুলের জন্য ইন্দ্রর ভালোবাসা কেয়ার আর অনুরাধার জন্য হলুদ চিনি’-মিতুলের দেখে অনুরাধা নিজের হাত কাটলেও ইন্দ্রর যত্নের বদলে কপালে জুটলো হলুদ চিনি!

বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকে এক পুতুল বিক্রেতার গল্প দেখানো হয়েছে। কৃষ্ণনগরের এক মাটির পুতুল বিক্রেতা হল মিতুল পাল তার পাতানো মেয়ে গুগলি, যে আসলে প্রখ্যাত ব্যবসায়ী ইন্দ্রজিৎ লাহিড়ীর হারানো মেয়ে সোহাগ। ঘটনাচক্রে ইন্দ্র এবং মিতুলের আলাপ পরিচয় হয় আর গুগলির সূত্রে তাদের বিয়ে‌ও হয়।

কিন্তু ইন্দ্র মিতুলকে মন থেকে মেনে নিতে পারেনি কারণ তার একটা খারাপ অতীত ছিল তার প্রথম স্ত্রী তাকে যেভাবে প্রতারণা করেছিল তা সে মন থেকে ভুলে যেতে পারেনি তাই সে মেয়েদেরকে একপ্রকার ঘৃণা করতো এবং কোন গুরুত্বপূর্ণ ব্যাপারে মেয়েদের পরামর্শ নেওয়াকে একেবারেই অবহেলা করতো।

মিতুল কে বিয়ে করলেও নিজের স্ত্রী হিসেবে মিতুল কে সে মর্যাদা কোনদিনই দেয়নি, কিন্তু একদিন নয় ধীরে ধীরে একে অপরের কাছে এসেছে তারা, মিতুল তার ব্যবহারে তার আচরণে ইন্দ্রের ভরসা হয়ে উঠেছে এবং ইন্দ্রকে তার অতীত ভুলতে সাহায্য করেছে ইন্দ্র বুঝেছে সব মেয়ে এক নয়, আজ ইন্দ্র কোন গুরুত্বপূর্ণ ব্যাপারে মিতুলের সাথে পরামর্শ করে তাই ইন্দ্র চরিত্রটার আজ আকাশ পাতাল পরিবর্তন হয়েছে মিতুলের জন্য, যে ইন্দ্র মেয়েদের কে ঘৃণা করত আজ মিতুলের প্রতি তার মনের মধ্যে একটা সফট কর্নার তৈরি হয়েছে। খুব শীঘ্রই হয়তো দুজনের মধ্যে রোমান্স‌ও দেখা যাবে।

অনেক বিপদে আপদে ইন্দ্রর ঢাল হয়ে দাঁড়িয়ে তাকে রীতিমত রক্ষা করেছে মিতুল, সম্প্রতি খেলনা বাড়ির একটি এপিসোড থেকে দর্শকরা খুব মজা পাচ্ছেন, যেখানে দেখা যাচ্ছে যে মিতুলের হাত কাটায় ইন্দ্র তার কাছে এসে খুব যত্ন করে তার এই দেখে অনুরাধা নিজে ও হাত কাটার ছল করে কিন্তু মিতুলের ক্ষেত্রে যা হয় অনুরাধার ক্ষেত্রে তো তাই নয়। তাই একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় মজা করে লিখেছেন,“ দেখবি, জ্বলবি লুচির মত ফুলবি
এহ ভেবেছিল ও হাত কেটে এলে ওকেও ইন্দ্রবাবু এই টোটকা দেবে
কিন্তু ইন্দ্রবাবু মিতুল দিদি দুজনেই খুব ভাল মতই বুঝেছে ও এসব নিজে থেকে ঢং করে কেটেছে
এই টোটকা সবার জন্য নয় গো অনুরাধা দিদি
এটা শুধুমাত্র মিতুল দিদির জন্য
তোমার জন্য হলুদ চিনিই ঠিক আছে
#খেলনাবাড়ি”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।