বাংলা সিরিয়াল

অজ্ঞান অবস্থায় রুচি পর্ণার নাম করছে আর রুচিকে হারিয়ে বেহালদশা পর্ণার! এই দুই বন্ধু সত্যি দুই বোনের মত!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিক দেখা যায় যে , ঈশা ,কৃষ্ণা,মৌমিতার ষড়যন্ত্রকে বানচাল করে দিয়েছে পর্ণা, সৃজন ও পর্নাকে সিঁদুর পরিয়ে দিয়েছে স্ত্রীর স্বীকৃতি, এরপর দুজনের সম্পর্ক আবার ভাল হয় দর্শক ভেবেছিলেন সবকিছু ঠিকঠাক হয়ে যাবে সবকিছু ঠিকঠাকই চলছিল কিন্তু হঠাৎ করে রুচিরা আর পর্ণার মধ্যে একটু ঝগড়া ঝামেলার শুরু হয়, এরমধ্যে রুচিরাকে শুট করে দেওয়া হয়, রুচিরা নদীতে ভেসে ওপারে চলে যায় কিন্তু সকলে ভাবে রুচিরা মারা গেছে আর রুচিরাকে খুনের দায়ে পর্নাকে এরেস্ট করা হয়।

পর্ণা তার জগু দাদাকে ডাকতে থাকে, আর রুচিরাকে হারিয়ে তার চিন্তাতেও কাতর হয়ে যায়! অন্যদিকে দেখা যায় সৃজন পর্নাকে বাঁচানোর চেষ্টা করছে! রুচিরা কিন্তু আসলে খুন হয় নি, সে বেঁচে আছে।

আরও পড়ুন : ঈশাকে দূর করতে ফের বিপদে পর্ণা! বউকে বাঁচাতে বাইক নিয়ে দৌড় দিল সৃজন, আসছে ধামাকা পর্ব

ধারাবাহিকে দেখা যায় যে, রুচিরার বডি ভাবতে ভাবতে চলে গেছে নদীর ওপারে কিন্তু অজ্ঞান অবস্থাতেও সে পর্নার নাম করছে অন্যদিকে নিজের সব থেকে কাছের প্রিয় বন্ধুকে হারিয়ে বেহাল দশা হয়েছে পর্ণার‌ও! রুচিরা আবার অজ্ঞান অবস্থায় বলছে তাকে আলোকপর্ণার কাছে দিয়ে আসতে। ধারাবাহিকে দুই বন্ধুর এই বন্ডিং দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুট করার পর রুচি নদীর ওপা রে চলে যায়,,মুসলিম ঘরের এক মাঝি তাকে পায়, সে বেহুশের ঘোরে শুধু পর্ণা,পর্ণা, করে ডাকছে!

আরও পড়ুন : ছেলেকে জুতোপেটা করলো ধ্যাষ্টামো’ জ্যেঠু,প্রকাশ্যে এলো অবাক করা পর্ব

সে বলে তাকে তার বন্ধু আলোকপরণা কাছে নিয়ে যেতে! শঅন্যদিকে রুচিকে হার্য়ে বেহাল দশা পর্ণার
সত্যি সেরা ২ বন্ধু,এমন সম্পর্ক খুবই কম দেখা যায়! যেন দুই বোন ,একে অপরের জন্য ছটফট করছে!” আরেকজন লিখেছেন যে,“রূচি আর আলোক পরণার বন্ধুত্বটা সত্যিই খুব ভালো লাগে। আর ঈশা এইদিকে সৃজন কে বিয়ে করতে না পেরে নাইট ক্লাবে যাওয়া শুরু করছে।”

Related Articles