বাংলা সিরিয়াল

‘বউ আগে নইলে মার কথা শুনে কি বউ এর কাছে গিয়ে সমাধান চায় সৃজন দও!’নিমফুলের মধুর মা না বৌমা প্রোমো দেখে বলছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে প্রথম থেকেই দেখা যায় যে, কৃষ্ণা তার ছেলে সৃজনের বিয়ে দেওয়ার পর থেকে এক মুহূর্তের জন্য‌ও পর্ণা কে মেনে নিতে পারেন নি কারণ তার ছেলে পর্ণার কারণে তার থেকে দূর হয়ে যাচ্ছে এই তার আশঙ্কা। এই কারণে ছেলে বৌমাকে নিয়ে অষ্টমঙ্গলায় শ্বশুর বাড়ি গেলে সেখানেও তিনি হাজির হন। ছেলে বৌমার সাথে আলাদাভাবে সময় কাটালে সেটা তিনি কিছুতেই পছন্দ করতে পারেন না, এই বিষয়গুলো পর্নাও বুঝতে পারে কিন্তু এখন এই বিষয়টার সামনাসামনি আসতে চলেছে। কারণ নিম ফুলের মধুতে এখন একটি প্রোমো এসেছে যেখানে দেখা যাচ্ছে মা না বৌমা?

অর্থাৎ সৃজনের মা কৃষ্ণা যে সব সময় তার ছেলেকে বাবু বাবু বলে ডাকতো সে হঠাৎ করে তার ছেলেকে সৃজন এবং তুমি বলে ডাকতে শুরু করেছে। প্রোমোতে দেখা যাচ্ছে যে, কৃষ্ণা‌ তার ছেলেকে বলছে তোমায় আর ভাত দেবো সৃজন? তোমার টিফিন সৃজন, তখন সৃজন তার মাকে বলছে তুমি আমায় সৃজন বলে কেন ডাকছো? বাবু বলে কেন ডাকছো না? তখন মা বলছে, তোমাকে বাবু বলে ডাকবো কিন্তু তার আগে তোমাকে বেছে নিতে হবে মা না বউ? এই সংকটে পড়ে সৃজন দৌড়াতে দৌড়াতে পর্ণার কাছে আসে এবং বলে পর্না বাঁচাও মা তোমার আর মায়ের মধ্যে থেকে একজনকে বাঁচতে বলেছে। পর্ণা তখন বলে, এবার মজা দেখাবো।

এই প্রোমোর নীচে দর্শক নানান রকম কমেন্ট করেছেন।তবে, একজন নেটিজেন লিখেছেন যে,“বউ আগে নইলে মার কথা শুনে কি বউ এর কাছে গিয়ে সমাধান চায় সৃজন দও”

Related Articles