বাংলা সিরিয়াল

কোথায় ভাবলাম চয়ন রুচিরা সৃজন পর্ণার হানিমুন দেখবো তা না! রুচিরার খুন ট্রাক!-নিম ফুলের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গিয়েছিলো যে,ষড়যন্ত্র করে ঈশা বাধ্য করেছে সৃজনকে তাকে বিয়ে করতে এবং পর্নাকে ডিভোর্স দিতে, কিন্তু বুদ্ধিমতী পর্না বুঝতে পারে কিছু একটা গন্ডগোল হয়েছে, সেই কারণে সৃজনের পেট থেকে কথা বার করবার জন্য সে নিজে নিজের বিয়ে নাটক করে।

পর্নার বিয়ে হচ্ছে দেখে বিয়ের মন্ডপের সৃজন পর্ণার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় এবং সমস্ত সত্যি কথা পর্ণাকে বলে দেয়। এরপর পর্ণা সৃজনকে বাঁচায়,ঈশার সমস্ত ষড়যন্ত্র ফাঁস করে দেয়। দর্শক ভাবে, এরপর ধারাবাহিকে হয়তো সৃজন পর্না রুচিরা চয়নের একটা ভালো সুন্দর কেমিস্ট্রি দেখাবে কিন্তু কোথায় কি!

ধারাবাহিকের নতুন প্রোমো দেখে দর্শকরা মাথায় হাত দিয়ে বসে পড়েছেন! এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, রুচিরা মিত্র খুন হয়েছে আর এই খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে পর্নাকে! পর্ণাকে পুলিশ ধরে নিয়ে গেছে,এরপর পর্না সৃজনের কথা ভাবছে আর সৃজন আসছে তাকে রেস্কিউ করতে‌।

আরও পড়ুন : যে ল্যাপটপ দিয়ে সব প্রমাণ হল,সে ল্যাপটপটাকেই দেখা যাচ্ছে!এটা কীভাবে সম্ভব?-নিম ফুলের মধু দেখে বললেন দর্শক!

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোথায় আরো ভাবলাম ইশা কান্ডের অবসানের পর সৃজন-পর্ণা, চয়ন-রূচিরা ২জুটি একসাথে হানিমুনে যাবে যেমনটা পর্ণা আশ্বাস দিয়ে বলেছিলো রূচিরাকে ওদের বিয়ের দিন। আর ভেবেছিলাম সৃজনের মা অনুতপ্ত হয়ে কিছুটা নমনীয় হবে- এই ট্র্যাকগুলো দেখালে TRP তরতর করে শীর্ষে উঠতো।

আর এরা কিনা ভালো জিনিসকে খারাপ করতে ব্যস্ত, ভালো ভালো সম্পর্কগুলোকে নষ্ট করে প্যাঁচ না লাগাতে পারলে পরিচালকগুলোর শান্তি হয়না৷ বোনে-বোনে, বন্ধু-বন্ধুতে সুন্দর সম্পর্কগুলো নষ্ট দেখিয়ে এরা সমাজকে কি মেসেজ দেয়?”

Related Articles