বাংলা সিরিয়াল

ইধিকার এক্সপ্রেশন বেশি ভালো মেকআপ ছাড়াও নায়িকা লাগে!মিঠাইয়ের শুধু অহংকার! সৌমি ও ইধিকার মধ্যে তুলনা দর্শকের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’তে নবকুমারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন ইধিকা পাল, তারপর জি বাংলার রিমলি ধারাবাহিকে অভিনয় করেছিলেন লিড ক্যারেক্টারে,এরপর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে সেকেন্ড লেড হয়ে অভিনয় করেন ইধিকা, কিন্তু এই ধারাবাহিকে তার এবং ধ্রুবর কেমিস্ট্রি প্রধান লিডদের ছাপিয়ে যায়।

সেই সময় পিলু ধারাবাহিকে পিলু আহির কেমিস্ট্রি ছাপিয়ে মল্লার রঞ্জার কেমিস্ট্রি দেখতেই আগ্রহী হয়ে ওঠেন দর্শক আর গল্পের পরিবর্তন‌ও হয় সেই ভাবে। এরপরই বাংলাদেশের প্রিয়তমা ছবিতে চান্স পান তিনি, প্রিয়তমাতে শাকিব খানের বিপরীতে তার দুর্দান্ত অভিনয় দর্শকের মন কেড়ে নেয়, রীতিমত ব্লকবাস্টার হয় এই ছবি, এরপর তিনি এপার বাংলার খাদান ছবি করবেন বলেও শোনা যাচ্ছে। সেখানে ইধিকার বিপরীতে থাকবেন দেব।

ইধিকা পালের মতো আরো দুইজন অভিনেত্রী ছোট পর্দা থেকে বড় পর্দায় গিয়েছেন সম্প্রতি, একজন শ্বেতা ভট্টাচার্য, যমুনা ঢাকি থেকে তিনি দেবের প্রজাপতি সিনেমার নায়িকা হন, অন্যজন সৌমিতৃষা কুন্ডু মিঠাই ধারাবাহিক থেকে প্রধান ছবির নায়িকা হন,দেবের বিপরীতে।

আরও পড়ুন : টিআরপি কম!লেখিকা রাই শৌর্যের পরকীয়া দেখিয়ে চেক করুক টি আর পি বাড়ে কিনা! মিঠিঝোরা দেখে কী বলছেন দর্শক!

তবে সৌমিতৃষার সাথে ইধিকার তুলনাটা বারংবার হয়ে আসছে শুরু থেকেই। এক অংশের দর্শক বারবার বলছেন যে, এতকিছুর পরেও ইধিকা যেখানে ডাউন টু দ্যা আর্থ, সৌমিতৃষা সেখানে অহংকারী হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইধিকা এবং সৌমিতৃষা। ইধিকার প্রথম মুভি ব্লকবাস্টার এবং তার পরে কবি নামের সিনেমায় চুক্তিবদ্ধ। দেব দার খাদান মুভি ও করবে।

দুইবাংলার সুপারস্টার এর সাথে কাজ করছে। আর সৌমি একটা সিনেমা করে যা রুপবদল করছে মনে হয় না আর কোনো মুভিতে চান্স পাবে।
সৌমি বা ইধিকা ফ‍্যান হয়ে না একজন দর্শক হিসেবে বলেন কার অভিনয় সেরা আপনার কাছে। ”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন,“ইধিকার এক্সপ্রেশন বেশি ভালো। ওকে মেকাপ ছাড়াও নায়িকা মনে হয় । ঐদিকে নেকাইয়ের কি যোগ্যতা আছে। ওর ভিতরে শুধু অহঙ্কার”

আরও পড়ুন : মিলির ১০০ পর্বে ১ ঘন্টা স্পেশাল এপিসোড চাই!মিঠিঝোর আলোর কোলের জন্য মিলি দুদিন মিস হ‌ওয়ায় আবদার মিলি ভক্তদের!

Related Articles