বাংলা সিরিয়াল

টিআরপি কম!লেখিকা রাই শৌর্যের পরকীয়া দেখিয়ে চেক করুক টি আর পি বাড়ে কিনা! মিঠিঝোরা দেখে কী বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠি ঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই আর শৌর্যের প্রেম কাহিনী দিয়েই এই ধারাবাহিক শুরু হয়, তাদের অনেক দিনের ভালোবাসা, এই ভালোবাসা পরিণতি পেতে চলেছে বিয়ের মধ্যে, অথচ বিয়ের দিন ঘটে যায় এক দুর্ঘটনা। বিয়ের দিন মারা যায় রাইয়ের বাবা, মধ্যবিত্ত পরিবারে বাবাই ছিল পরিবারের একমাত্র ছাতা অর্থাৎ আয়ের একমাত্র উৎস।

এই মানুষটা মারা যাওয়ার ফলে পরিবার পুরো ভেসে যায়! কী হবে এরপর? কীভাবে চলবে সংসার? এই কথা ভেবেই নিজের বিয়ের পিঁড়িতে ছোট বোন নীলুকে বসিয়ে দেয় রাই। নিজে আত্মহত্যা করবে বলে হুমকি দিয়ে নিলুকে বিয়ের পিঁড়িতে বসতে বাধ্য করে সে, অন্যদিকে কোন কিছু না জেনেই শৌর্য সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় নীলুর।

আরও পড়ুন : ব্লুজের সিরিয়াল মানেই শুরু থেকে একই কাহিনী! স্বয়ম্ভু পিতৃপরিচয় এখনো পেল না! জগদ্ধাত্রী নিয়ে কী বলছেন দর্শক?

সবকিছু জানাজানি হলে শুরু হয় তুমুল অশান্তি, শৌর্যর পরিবারের লোক অল্প শিক্ষিতা নীলুকে তাদের উচ্চ শিক্ষিত ছেলের পাশে মানতে পারে না! অন্যদিকে বাড়ির সবার সামনে হ্যাপি কাপলের নাটক করলেও আসলে শৌর্য মন থেকে মানতে পারে না নীলুকে। রায়কে মন থেকে ভুলতে পারে না সে আর মনে প্রানে দোষ দিতে থাকে তার নিজের বড় দিদি রাইকে।

অন্যদিকে ধারাবাহিকের টিআরপিও কমতে থাকে, যে কারণে দর্শক বলতে শুরু করেন যে, রাই শৌর্যের পরকীয়া দেখালেই টিআরপি বাড়বে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যেহেতু টিআরপি কম।লেখিকা রাই -শোর্য এর পরকিয়া দেখিয়ে চেক করতে পারেন টিআরপি বাড়ে কিনা।আমার মনে হয় যে নিলুর বিয়ে হওয়াতে মানুষ দেখা আরও কমিয়ে দিয়েছে।আমি দেখিনা।”

আরও পড়ুন : বয়স্ক মানুষের সঙ্গে একই জঘন্য আচরণ! সাহেব-সুস্মিতার বিয়ের ভিডিও ঘিরে তোলপাড়

Related Articles