বাংলা সিরিয়াল

Tumi Ashe Pashe Thakle: “তুমি আশেপাশে থাকলের”, ধারাবাহিকে ছোটোপর্দায় কামব্যাক রোহনের! কে থাকছেন বিপরীতে?

লম্বা ব্রেকের পর আবারও ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। “অপরাজিতা অপু” ধারাবাহিকের পর মাঝে রিয়ালিটি শো-এর সঞ্চালক ছিলেন তিনি, ওটিটি প্ল্যাটফর্ম থেকে শুরু করে বড় পর্দায় কাজ করেছেন রোহন। অবশেষে আবারো ছোট পর্দায় ফিরছেন “ভজ গোবিন্দ” খ্যাত রোহন ভট্টাচার্য। “তুমি আশেপাশে থাকলে” ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় ফিরতে চলেছেন তিনি। বেশ অনেকদিন পর ছোট পর্দায় দেখা যাবে তাঁকে।

স্টার জলসার নতুন ধারাবাহিক “তুমি আশেপাশে থাকলে” এর পোস্টার টিজার প্রকাশিত হয়েছে। হিরো হিরোইনের সঙ্গে আপাতত পরিচয় করানো হলেও, ধারাবাহিকের গল্প কি নিয়ে হতে চলেছে সেই বিষয়ে অবশ্য এখনো পর্যন্ত কিছুই জানানো হয়নি নির্মাতাদের পক্ষ থেকে। এই ধারাবাহিকের রোহনের বিপরীতে দেখা যাবে অঙ্গনা রায়কে। এই ধারাবাহিকের মধ্য দিয়েই টেলিভিশনের পর্দায় ডেবিউ করতে চলেছেন ওটিতি প্লাটফর্মের পরিচিত মুখ অঙ্গনা রায়।

তরুণ মজুমদারের আলো ছবিতে শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আসা অঙ্গনার। এরপর দীর্ঘ বিরতি। ২০১৮ সালে ‘সেই যে হলুদ পাখি’ সিরিজে অভিনয় করেন তিনি। তারপর ‘পাপ’, ‘তানসেনের তানপুরা’, ‘মোহমায়া’র সহ বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করেছেন। ‘হোম কামিং’, ‘লুকোচুরি’, ‘রক্তকরবী’র মতো ছবিতেও অভিনয় করেছেন অঙ্গনা। তথাগত মুখোপাধ্যায়ের “পারিয়া” ছবিতে বিক্রমের নায়িকা হিসেবে অভিনয় করবেন অঙ্গনা।

“তুমি আশেপাশে থাকলে” ধারাবাহিকের পোষ্টার টিজারে দেখা গেলো, নায়ক-নায়িকার ক্লোজ আপ লুক। তারপর দেখা যায়, রেল লাইনের উপর দিয়ে হাঁটছেন নায়িকা, সঙ্গে রয়েছেন নায়ক রোহন। পেছন দিক থেকে একটি রেলগাড়ি ছুটে আসছে। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার ‘তুমি আশেপাশে থাকলে’ গানটি। টিজারের ক্যাপশনে লেখা রয়েছে, ‘কখনও না দেখা এক নতুন গল্প নিয়ে আসছে তুমি আশেপাশে থাকলে’। এটি হরর জঁর সিরিয়াল হতে পারে বলে খবর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles