বাংলা সিরিয়াল

পর্দায় সম্পর্ক যেমনই হোক, বাস্তবে কিন্তু রুপা এবং উর্মির খুব ভাব! কাকিয়ার নাচের ভিডিও বানিয়ে দিচ্ছে ছোট্ট রুপা! দুজনের বন্ডিং দেখে মুগ্ধ দর্শক

স্টার জলসায়(Star Jalsha) সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। বর্তমানে এই ধারাবাহিকে নিত্য নতুন যা টুইস্ট দর্শক প্রত্যেকটা পর্বে পাচ্ছেন তাতে একটি এপিসোড মিস করার কথা ভাবতেই পারছেন না কেউ। বিশেষ করে যবে থেকে ‘সুদীপা’ অর্থাৎ সবার পছন্দের সূর্য-দীপা আদালতের নির্দেশে একসঙ্গে থাকছে তখন মাঝেমধ্যেই সুন্দর মোমেন্ট উপহার পাচ্ছেন দর্শক। এই যেমন সূর্য যখন অসুস্থ ছিল তখন খাট থেকে পড়ে যাওয়ার সময় দীপা ছুটে এসেছে। আবার দীপার যখন শরীর খারাপ হয় তখন তার যত্ন নিয়েছে সূর্য। এমনকি দীপার হাত পুড়ে গেলে তাকে সিঁদুর পরিয়ে দিয়েছে সূর্য। এই সমস্ত মুহূর্তগুলো এতদিন ধরে মিস করছিলেন এই জুটির ভক্তরা।

অন্যদিকে সোনা এবং রুপা রয়েছে লাবণ্য সেনগুপ্তের বাড়িতে। দুই নাতনিকে একসঙ্গে কাছে পেয়ে খুশি ঠাকুমা এবং দাদু। কিন্তু দীপার বোন উর্মি আবার ব্যাপারটা একেবারেই মেনে নিতে পারছে না। তাই সে মিশকাকে সমানে উসকে যাচ্ছে সূর্য এবং দীপাকে আলাদা করার জন্য। সেই জন্য সমস্ত সাহায্য সে করবে। কারণ সেন করতে বাড়িতে এসে একাই রাজত্ব করতে চায়।

এর মাঝেই আবার রুপা নতুন করে জেগে উঠেছে তার বাবার পরিচয় জানতে। সোনাও তার মায়ের খোঁজ করতে ব্যস্ত। সব মিলিয়ে জমজমাট এপিসোড আছে আগামী দিনে অনুরাগের ছোঁয়াতে। তবে এ তো গেল পর্দার ভেতরের কথা। পর্দার বাইরে কিন্তু সময় পেলেই একে অপরের সঙ্গে আড্ডা দিতে ভোলেন না এই ধারাবাহিকের তারকার। আর সবার সঙ্গেই রয়েছে সবার দারুন ভাব।

এ যেমন উর্মি এবং রুপা। পর্দায় তাদের সম্পর্ক যেমনই হোক না কেন বাস্তবে কিন্তু কাকিয়া রুপাকে চোখে হারায়। সেই কারণেই তো নিজের নাচের ভিডিও বানাতে অন্য কাউকে না রুপাকেই ভরসা করেছে উর্মি। ক্যামেরা ধরে চুপ করে বসে রয়েছে রুপা। আর ক্যামেরার ওপারে নাচতে ব্যস্ত উর্মি। এই মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী হয়ে সামনে আসতেই দর্শকেরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। দুজনের সুন্দর বন্ডিং দেখে প্রশংসা না করে পারছেন না অনুরাগের ছোঁয়ার ভক্তরা।

Related Articles