বাংলা সিরিয়াল

ড্রেস তো নয় যেন ঝালর! সুরু ফিনফিনে সাদা পোশাকে শুভশ্রীর নাচ তাও চ্যাম্পিয়নের সঙ্গে! অদ্ভুত নাচ সেইসঙ্গে অদ্ভুত পোশাক সব মিলিয়ে ব্যাপক খিল্লি হচ্ছেন অভিনেত্রী

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয়েছিল ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance)নতুন সিজন। অন্যান্য সিজনের মতোই এবার বাংলার সেরা নৃত্যশিল্পীরা তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরেছেন। তবে সব থেকে নজর কাড়া ব্যাপার হলো দীর্ঘ ১০ বছর পর অবশেষে সমস্ত মান অভিমানের পালা চুকিয়ে ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)।

সেই সঙ্গে বিচারকের আসনে বসে রয়েছেন মৌনি রায় এবং শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জী। বলিউড টলিউড মিলেমিশে একেবারে একাকার। পাশাপাশি অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা। নন ফিকশন অনুষ্ঠানগুলির মধ্যে বেশিরভাগ ক্ষেত্রেই পরিচালনার দায়িত্ব থাকে অভিজিৎ সেনের হাতে। ডান্স বাংলা ডান্সের ক্ষেত্রেও তাই। প্রতি শনিবার এবং রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে নটা থেকে দেখা যায় এই অনুষ্ঠান।

তবে অনুষ্ঠানের মাঝেমধ্যেই অতিথি শিল্পী হিসেবে আসেন পুরনো প্রতিযোগী এমনকি বড় বড় নৃত্যশিল্পীরা। যে কারণে যারা নাচ ভালোবাসেন তাদের কাছে এই অনুষ্ঠানের মাহাত্ম্য অনেকটা। শহর থেকে শহরতলী বিভিন্ন প্রান্তের মানুষ কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে এই অনুষ্ঠানে অংশ নেয়।

বিশেষ এপিসোড থেকে শুরু করে প্রত্যেকটি পর্ব নানা চমকে মোরা থাকে দর্শকদের জন্য। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা গেল চ্যাম্পিয়নের সঙ্গে খোদ এই অনুষ্ঠানের বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে(Subhashree Ganguly)। তাদের দুজনের পারফরমেন্স দেখে এটা করে আবার কাঁদার অভিনয় করেছে। যা দেখে হেসে গড়িয়ে পড়েছে অনেকে।

প্রসঙ্গত ‘আমি শুধু চেয়েছি’ গানে এদিন নেচেছেন শুভশ্রী এবং ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়ন। তবে সব থেকে নজর কেড়েছে যেটি সে হলো শুভশ্রীর হাজার দুয়ারী পোশাক। চকচকে অথচ ফিনফিনে পোশাকে শুভশ্রীকে আকর্ষণীয় লাগলেও এই কারণেই ট্রোলের(Trolled) শিকার হয়েছেন তিনি। কেউ বলছেন শুভশ্রীর পোশাকে সার্জারি করা দরকার।

Related Articles