বাংলা সিরিয়াল

শুধুমাত্র টিআরপির জন্য প্রথম পক্ষের মৃত স্ত্রীকে ফিরিয়ে আনা হয় ধারাবাহিকে! খেলনা বাড়ির ইন্দ্রর মতোই আবিরের প্রথম পক্ষের বউ ফিরে এলো! পুরো কপি বলছেন নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla)য় যে কটি ধারাবাহিক চলছে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় তোমার খোলা হাওয়া(Tomar Khola Hawa)। এই ধারাবাহিকটি পারফরমেন্সের দিক থেকে কেমন করে নতুন খেলা দেখাতে পারেনি কিন্তু মনোরঞ্জন করতে সক্ষম হয়েছে দর্শকদের। এই ধারাবাহিকের নায়ক আবির এবং নায়িকা ঝিলমিল। মূলত এক অসামববর্শী প্রেমের দুষ্টু মিষ্টি গল্প নিয়েই এগিয়েছে ধারাবাহিক।

আর এই গল্প দর্শকদের খুবই পছন্দের। বিশেষ করে ধারাবাহিকের নায়ক যেমন রাশভারী। তেমনই গল্পের নায়িকা প্রাণ চঞ্চল। ধারাবাহিকের শুরুতে যদিও দুজনের সম্পর্ক ছিল অম্ল মধুর। তবে এখন অম্ল বাদ গিয়ে শুধুই মধুর। বর্তমানে ধারাবাহিকের গল্পের বেশ বদলও হয়েছে। দুজনেই দুজনের প্রতি অনুভূতি বেড়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে দেখানো হয়েছে ঝিলমিল হলো আবিরের দ্বিতীয় পক্ষের স্ত্রী। আর প্রথম পক্ষে স্ত্রী এর মৃত্যুর পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে যায় আবির। সেই কারণে প্রথম পক্ষে ছেলেমেয়েরা অনেকটাই বড়। এবং তারা প্রায় ঝিলমিলের বয়সি। প্রথম দিকে যদিও মা হিসেবে থাকে মেনে নিতে পারেনি অনেকে পড়ে অবশ্য ঝিলমিলের ভালোবাসার কাছে হার মানতে বাধ্য হয়েছে সবাই।

কিন্তু ধারাবাহিকে যখন সবটা ঠিক হয়ে যাচ্ছে এমনটা মনে করছিলেন অনেকে তখনই নতুন করে টুইস্ট এসেছে। আবিরের প্রথম পক্ষে স্ত্রী অহনা। এতদিন পর্যন্ত জানা ছিল যে সেই মৃত। পরে জানা যায় সে কোমায় আচ্ছন্ন ছিল। এবং আবির ঝিলমিল এর জীবনে ভিলেনের কাজ করবে তা বলা বাহুল্য। তবে এই গল্পটা যেন দর্শক দেখেই চিনতে পেরেছেন। আসলে ঠিক এমন গল্পটাই বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে ঘটে গিয়েছে।

যখন মিতুল এবং ইন্দ্রের মাঝে সবকিছু ঠিক হয়ে যাচ্ছিল তখন হঠাৎ করেই প্রথম পক্ষের স্ত্রী অন্তরা চলে আসে। যদিও সে মিথ্যে পরিচয় ঢুকে ছিল। এখন দেখার এর ক্ষেত্রেও কি তেমন কিছু হতে চলেছে নাকি লিস্ট আনতে চলেছেন ধারাবাহিক নির্মাতারা।

 

Related Articles