বাংলা সিরিয়াল

জেলে গিয়ে “মঙ্গল দ্বীপ জ্বেলে” গানে নাচছে শিমুল! কার কাছে কই মনের কথার গল্প দেখে হেসেই কুটোকুটি দর্শকেরা

খুব বেশি দিনের ধারাবাহিক না হলেও, খুব অল্পদিনের সকলের জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে জি বাংলার “কার কাছে কই মনের কথা”। শিমুল নামক একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে বিয়ের পর শ্বশুর বাড়িতে এসে যে সকল সমস্যার সম্মুখীন হচ্ছে, সেগুলো বহু মহিলার জীবনের সঙ্গে মিলে যায়।

ঠিক সেই কারণেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলেছে। তবে এই ধারাবাহিক এমন কিছু ঘটনা দেখানো হয়েছে যা নিয়ে সমালোচনাও কম হয়নি। কার কাছে কই মনের কথা ধারাবাহিকে আবারও ঘটলো এমন ঘটনা, যা দেখে শুরু হয়েছে তুমুল হাসাহাসি।

আরও পড়ুন : উৎসবকে টাকা দেওয়ার কথা স্বীকার করে ফেলল রাজনাথ মুখার্জি! ছেলে ঠকিয়েছে, চোখে জল প্রতারিত বাবার

সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে যে, পরাগকে খুন করার চেষ্টার অপরাধে শিমুল জেলে গিয়েছে। যদিও সে কোনভাবেই পরাগকে মেরে ফেলার চেষ্টা করেনি।

শুধুমাত্র সন্দেহের বসে তাকে পুলিশ ধরে নিয়ে গিয়েছে প্রতীক্ষা আর পলাশের চক্রান্তে। তবে এবার জেলে গিয়ে এমন কাণ্ড ঘটালো শিমুল, যা দেখে হাসাহাসি শুরু হয়ে গিয়েছেন নেটিজেন মহলে। কিন্তু কি এমন করল শিমুল, যা দেখেই সকলেই হাসছেন।

জেলে গিয়ে অন্যান্য কয়েদিদের সঙ্গে নাচ গান করতে শুরু করেছে শিমুল। মনের মধ্যে কোন অনুতাপ নেই। পরিবর্তে জেলে অন্যান্য মহিলাদের সঙ্গে এখন নাচ গান করতে শুরু করেছে সে। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এই ভিডিওটি এক ব্যক্তি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, “বাংলা সিরিয়াল ছাড়া এসব নমুনার দেখা কোথাও মিলবেনা!” কমেন্ট বক্সে একজন লিখেছেন, “টক্সিক সিরিয়াল একটা। সব থেকে খারাপ শিমুলের চরিত্রটাই।” দ্বিতীয় ব্যক্তি লেখেন, “এসব রগড় বাংলা সিরিয়াল ছাড়া আর কোথাও পাওয়া যাবে না।

আরও পড়ুন : নীলুর নিজের বেরিয়ে আসা উচিত আর রাইয়ের রচিত ভুল স্বীকার করা! বলছেন মিঠিঝোরার দর্শক

না আছে মাথা, না আছে মুণ্ডু।” এমন একাধিক মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওটির কমেন্ট সেকশন। তবে সব মন্তব্যই কিন্তু নেতিবাচক।

Related Articles