বাংলা সিরিয়াল

সোহাগ চাঁদ সিরিয়ালে আজ সেরা রোমান্টিক এপি হলো!জি বাংলা বা স্টার জলসা হলে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠতো এই জুটি!

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সোহাগ চাঁদ’। এই ধারাবাহিকে দেখা যায় যে,সোহাগ সে নিজে একটা ব্যাঙ্কে চাকরি করে কিন্তু সে অত্যন্ত মোটা,তার চেহারার জন্য তাকে বারবার বডি শেমিং এর মুখোমুখি হতে হয়েছে,যদিও সোহাগ খুব শক্ত মনের মেয়ে,এই সমস্ত সাধারণ বিষয়কে সে খুব একটা গুরুত্ব দেয় না।

বারবার সে এই বিষয়গুলোকে খুব লাইটলি নিয়েছে,কখনো বা হেসে উড়িয়েই দিয়েছে,কখনো আবার সমাজ সংসারের বিরুদ্ধে লড়াই করেছে,নিজের অধিকার নিয়ে সচেতন হয়েছে এমনকি মডেলিং হিসেবে গ্ল্যামার ওয়ার্ল্ডে ও নাম লিখিয়ে প্রথম প্রাইজ জিতে নিয়ে সে প্রমাণ করেছে চেহারাটা কোনো ম্যাটার করে না,ইচ্ছে শক্তি থাকলে সব‌ই হয়। কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক সোহাগ চাঁদে এরপর এও দেখা গেছে যে,সোহাগ একজন বক্সার হয়েছে ও বক্সিং চ্যাম্পিয়ন হিসেবে লড়াই করেছে।

সম্প্রতি দেখা যাচ্ছে যে,চাঁদ ঘুমোচ্ছে ভেবে সোহাগ ড্রেস চেঞ্জ করছে, কিন্তু আসলে চাঁদ ঘুমায় নি,ঘুমের অভিনয় করেই পরে আছে আর সোহাগের ড্রেস চেঞ্জ করা দেখছে। এই যে একটা রোমান্টিক মোমেন্ট ক্রিয়েট হলো,যা দেখে দর্শকরা বলছেন যে,এই সিন দেখে প্রেমে পরে যাচ্ছি। কারোর কারোর কথায়, জি বাংলা বা স্টার জলসাতে এরকম একটা রোমান্টিক জুটি হলে ব্যাপক জনপ্রিয়তা পেতো।

আরও পড়ুন : ফুলকিকে মেরে ফেলার চেষ্টা দেখে রোহিত কি নড়েচড়ে বসবে নাকি আবার শালিনী এসে রোহিতকে ঠিক বুঝিয়ে নিজের বশে করে নেবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“কালার্স বাংলায় “সোহাগ চাঁদ” সিরিয়ালে আজ সেরা একটা রোমান্টিক এপিসোড হল। উফফ বাপরে মনে হচ্ছিল কোনো হিন্দি মুভি দেখছি। আজকে প্রথম এপিসোড দেখেই ফ্যান হয়ে গেলাম। স্টার জলসা কিংবা জি বাংলায় হলে ব্যাপক জনপ্রিয়তা পেতো এই জুটি।
আমার পছন্দের সেরা জুটির লিস্টে এড হল সোহাগ-চাঁদ”

Related Articles