বাংলা সিরিয়াল

ফুলকিকে মেরে ফেলার চেষ্টা দেখে রোহিত কি নড়েচড়ে বসবে নাকি আবার শালিনী এসে রোহিতকে ঠিক বুঝিয়ে নিজের বশে করে নেবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যাচ্ছে যে, রোহিতের রুদ্রমূর্তি দেখে ভয় পেয়ে লুকিয়ে গেলো শালিনী ও রুদ্র। আসলে রোহিত যখন জানতে পারলো যে ফুলকিকে মারবার জন্য মেয়ের জায়গাতে একটি ছেলে চলে এসেছে, তখন রোহিত ভীষণ রেগে যায় এবং সে নেইমার চানুকে ধরে ফেলে আর তারপর সে ভীষণ রকমভাবে রেগে গিয়ে তাকে মারতে

থাকেন তার এই ভয়ংকর রূপ দেখে পালিয়ে যায় শালিনী ও রুদ্র কারণ নেইমার যদি তাদের দেখিয়ে দেয় তাহলে তাদের বিপদ তাদের বাঁচার আর কোন রাস্তা নেই। অন্যদিকে ফুলকি কোনভাবে হাতে পায়ে ধরে রোহিত কে শান্ত করে। রোহিত মারপিট করা থামিয়ে দিল পুরোদমে শান্ত হয় না।

আরও পড়ুন : এটাই সিরিয়াল দশবার বিয়ে করলেও চোখ বোজা বন্ধ হবে না! অনুরাগের ছোঁয়া দেখে হাসছেন দর্শক

সে বক্সিং কমিটির কাছে যায় এবং সেখানে তাদের মেম্বারদের কাছে চার্জ করে যে কি করে এরকমটা হতে পারে একটা মেয়ের জায়গা কি করে ছেলে চলে এলো এই ষড়যন্ত্রের পিছনে আসলে কার হাত আছে? অবস্থা ক্রমশ বেগতিক হতে থাকে যা দেখে রুদ্র নিজের পিঠ বাঁচাতে রোহিত কে বলে আমি দেখেছি এই পুরো ঘটনার পিছনে কার হাত আছে এবং কি আসলে ফুলকিকে মারতে চেয়েছে! যা দেখে ফুলকি দ্বিধায় পড়ে যায় সে বুঝতে পারে না তার জামাইবাবু তাকে নিয়ে এত চিন্তিত কেন? সন্দেহ হয় তার!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ রোহিতের রুদ্রমূর্তি দেখে ভয় পেয়ে লুকিয়ে গেলো শালিনী ও রুদ্র.!

রোহিত যখন নেইমার চানুকে ধরে ফেলে, তখন সে পালিয়ে যেতে থাকে.! কিন্তু রোহিত বলে আমার সাথে খেলতে হবে.! এরপর রোহিত থাকে প্রচন্ড কেলাতে থাকে.! সবাই রোহিতকে থামানোর চেষ্টা করে, কিন্তু কেউ তাকে থামাতে পারে না.! এদিকে শালিনী ও রুদ্র রোহিতের এই ভয়ংকর রূপ দেখে ভয়ে লুকিয়ে পড়ে.!

অবশেষে ফুলকি রোহিতকে থামাতে হাতজোড় করে তার পায়ে সামনে বসে পড়ে.! এরপর রোহিত একটু শান্ত হয় এবং সে বক্সিং কমিটির কাছে যায়.! সেখানে গিয়ে তাদের চার্জ করে, বলে কি করে একটা মেয়ের জায়গাতে একটা ছেলে চলে এলো.? এর পেছনে কার হাত আছে.?

আরও পড়ুন : অষ্টমীর প্রথম এপি দেখলাম! ধামাকাদার ওপেনিং!বলছেন দর্শক!

অবস্থা বেগতিক দেখে রুদ্র রোহিতকে বলে, রোহিত আমি নিজে দেখছি এর পেছনে কে আছে.! কে ফুলকিকে মারতে চেয়েছে.! কিন্তু ফুলকি মনে মনে ভাবে যে, জামাইবাবু আমাকে নিয়ে এতো চিন্তিত কেনো.? এর পেছনে কি উদ্দেশ্য আছে.?”

তবে কেউ কেউ মনে করছেন যে এই ঘটনার পর অর্থাৎ ফুলকিকে যে মেরে ফেলার চেষ্টা করা হলো,এরপর রোহিত নড়েচড়ে বসবে, এর পেছনে কে আছে সেটা জানার জন্য। আবার কেউ কেউ ভাবছেন যে, আবার শালিনী এসে রোহিতকে ঠিক বুঝিয়ে নিজের বশে করে নেবে। এখন ধারাবাহিকে কী দেখায় সেটাই দেখার!

Related Articles