বাংলা সিরিয়াল

গুড্ডি ও অঙ্কুশ ভাটিয়ার চার হাত এক করল ঋতাভরি! বিয়ের দিন হাজির হলো অনুজ! এবার কী করবে গুড্ডি?

গুড্ডি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ঋতুরাজ আর ঋতা ভরির বিয়ের রাত্রে হুবহু অনুজের মতো দেখতে একজন আগন্তুক চলে আসে চ্যাটার্জি বাড়িতে, তারপরে ঋতাভরীকে দেখে সে জানায়, তাকে তার খুব চেনা চেনা লাগছে। ঋতুরাজ ঋতাভরী এরপর হাসপাতালে ভর্তি থাকা গুড্ডির কাছে নিয়ে যায় সেই আগন্তুককে, এইভাবেই হুবহু অনুজের মতো দেখতে সেই ব্যক্তি ‌গুড্ডির জীবনে প্রবেশ করে, গুড্ডি থেকে শুরু করে দর্শকরা সকলেই তাকে অনুজ ভাবতে শুরু করেন প্রথম দিকে। গুড্ডি তার কথা অনুযায়ী চলাফেরা করতে শুরু করে। কিন্তু তারপর প্রকাশিত হয় আসল সত্য, সে দেখতে অনুজের মতো হলেও সে আসলে অনুজ নয়, তার নাম অঙ্কুশ ভাটিয়া, সে আসলে একজন জঙ্গি, একটা খারাপ উদ্দেশ্য নিয়ে সে গুড্ডির বাড়িতে এসেছিলো, আসলে গুড্ডি’র ক্ষতি করতেই সে গুড্ডির বাড়িতে এসেছিল কিন্তু গুড্ডির বাড়িতে এসে গুড্ডির সাথে মিশে, সে গুড্ডির প্রেমে পড়ে যায়।

অন্যদিকে গুড্ডি যেহেতু বুঝে যায় যে এই লোকটা অপরাধ জগতের সাথে যুক্ত থাকা একজন ব্যক্তি, তাই গুড্ডি সেই মানুষটিকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে এবং তারপর সেই মানুষটির হয়ে উকিল রেখেছে এবং নিজে উকিলের জায়গায় দাঁড়িয়ে সওয়াল জবাব করছে, কারণ গুড্ডি ভালোবেসে ফেলেছে অনুজের মতো দেখতে এই ব্যক্তিকে। আসলে চিরটা কাল নিঃসঙ্গ থাকতে থাকতে গুড্ডি বুঝে ছিল তারও জীবনে কাউকে প্রয়োজন কিন্তু সেই রকম কাউকে সে খুঁজে পায়নি, এখন অঙ্কুশ ভাটিয়ার মধ্যে সে অনুজকে খুঁজে চলেছে।

তবে সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে,গুড্ডি ও অঙ্কুশ ভাটিয়ার বিয়ের দিন হাজির হলো অনুজ! এবার কি করবে গুড্ডি?

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গুড্ডি ও অঙ্কুশ ভাটিয়ার চার হাত এক করে দিলো ঋতাভরী

সিঁদুর পড়ানোর পরে সেখানে হাজির অনুজ
কোনদিকে মোড় নেবে হতভাগি গুড্ডির জীবন?
গুড্ডির নিউ প্রোমো অন এয়ার
গুড্ডি
৩ জুলাই বিরতিহীন টানটান পর্ব
বিকেল-৫:৩০”- প্রসঙ্গত উল্লেখ্য,ঐ ব্যক্তির পোস্ট করার ধরন দেখেই বোঝা যাচ্ছে যে, পুরোটাই একটা মজা!

Related Articles