বাংলা সিরিয়াল

‘এক্রোপলিসের সিরিয়াল মানেই নায়ক-নায়িকার রাস্তায় ঝামেলা হবেই! হোক সেটা সাঁঝের বাতি অথবা বকুল কথা বা তুঁতে!’-তুঁতে তেও নায়ক নায়িকার প্রথম সাক্ষাতে ঝামেলা হ‌ওয়ায় সেম ফর্মুলা ধরে ফেললেন দর্শক!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম তুঁতে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে তুঁতে একজন মিষ্টির সহজ সরল মেয়ে, তার বাবা অসুস্থ তাই সংসারের হাল ধরতে তাকে কাজে নামতে হয়েছে বাধ্য হয়ে, তবে সে নিজের স্বপ্নগুলো ভোলেনি, সে চায় একজন মস্ত বড় ডিজাইনার হতে কারণ সে জানে এইভাবে সে নিজের এবং নিজের বাবা দুজনেরই স্বপ্ন পূরণ করতে পারবে।

এইভাবে সংসারের দায়িত্ব কাঁধে নেওয়া তুঁতের নিজের পেশাটা কেও ভালোবেসে ফেলে। অন্যদিকে ধারাবাহিকের নায়ক রঙ্গন অভিজাত পরিবারের ছেলে, ব্যবসার খুঁটিনাটি সব তার কাঁধে কিন্তু সে সবার সামনে আসতে চায় না সে আড়াল থেকে সবটা করে।

ঘটনাচক্রে ধারাবাহিকে দেখা যাবে যে, তুঁতে রঙ্গনের বাড়ির কাজের লোক হয়ে প্রবেশ করবে এবং তারপর তুঁতের স্বপ্ন পূরণে সব থেকে বড় সহায়ক হয়ে উঠবে রঙ্গন। কিন্তু কীভাবে তুঁতে নিজের স্বপ্ন পূরণ করবে কিভাবে রঙ্গন আর তুঁতের মিল হবে তা দেখতে গেলে গল্পটি দেখতে হবে।

ইতিমধ্যেই ধারাবাহিক বেশ কয়েকদিন হয়ে গেছে, প্রথম দিন ধারাবাহিকে নায়ক নায়িকার পরিচিতি দেখানো হয়েছে এবং তারপর ধারাবাহিকে দেখানো হয়েছে রাস্তায় তুঁতে এবং রঙ্গনের মধ্যে ঝামেলা- নায়ক নায়িকার মধ্যে প্রথম সাক্ষাতে ঝামেলা হওয়া বিষয়টা কতগুলি ধারাবাহিকের ক্ষেত্রে ভীষণভাবে কমন হয়ে উঠেছে, তুমি যে আমার মা থেকে শুরু করে গাঁটছড়া,বকুল কথা সাহেবের চিঠি ধারাবাহিকে এই বিষয়গুলো প্রতিনিয়ত লক্ষ্য করা যায়।

কারণটা খুব সহজ প্রত্যেকটি ধারাবাহিকই একই প্রোডাকশন হাউসের। প্রত্যেকটি প্রোডাকশন হাউসের কিছু সেম ফর্মুলা থাকে সেই সেম ফর্মুলা গুলোর মধ্যে এটাও একটি এবং এই ফর্মুলা টা এবার দর্শক ধরে ফেলেছেন তাই তারা সোশ্যাল মিডিয়ায় এটা নিয়ে আলোচনা করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
অ্যাক্রোপলিসের সিরিয়াল মানে নায়ক নায়িকার রাস্তায় ঝামেলা হবেই।
যেটা আমার দারুণ লাগে সেই প্রথম থেকেই।
১. ইরাবতীর চুপকথা
২. গাঁটছড়া
৩. বকুল কথা
৪. তুমিই যে আমার মা
৫. সাঁঝের বাতি
৬. রিমলি
৭. সাহেবের চিঠি
৮. ওগো নিরুপমা
৯. রাইকিশোরী
১০. মন ফাগুন
১১. তুঁতে”

Related Articles