বাংলা সিরিয়াল

‘তানিকে ফিরিয়ে আনুক, ছোট পিসির ছেলের সাথে বিন্দির বিয়ে হোক;গাঁটছড়ায় এখনো ড্যামেজ কন্ট্রোল করা যায়!’বলছেন গাঁটছড়া প্রেমীরাই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যায় যে ছেলে আয়ুশের জন্ম দিতে খড়ি মারা গেছে, এরপর দীর্ঘ ২০ বছর কেটে গেছে, এই সময়ে খড়ির মৃত্যুর কারণ হিসেবে আয়ুশকে দায়ী করে ঋদ্ধি সন্তানকে মেনে নিতে পারে নি, গল্প ঠিকঠাকই চলছিল খড়ি বিহীন, ঋদ্ধিকে দেখতে গাঁটছড়া দেখতেন দর্শক! কিন্তু হঠাৎ করে দেখা গেল যে হাঁটুর বয়সী বিন্দির সাথে ঋদ্ধির একটা সম্পর্ক। বিন্দির স্বপ্ন পূরণ করবার চেষ্টা করছে ঋদ্ধি আর বিন্দি নিজের বিয়ে আটকানোর জন্য নিজেই সিঁথিতে সিঁদুর দিয়ে বলছে আমার বিয়ে হয়ে গেছে।

কিন্তু দর্শক বিন্দির সাথে ঋদ্ধিকে মেনে নিতে পারছেন না, তাদের বক্তব্য হচ্ছে, সেরকম হলে তানিকে ফিরিয়ে আনা হোক, তানির সাথে ঋদ্ধির মিল ঘটানো হোক, কিন্তু হাঁটুর বয়সী একটি মেয়ের সাথে ঋদ্ধির সম্পর্ক মেনে নেওয়া যায় না।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, ধারাবাহিক নির্মাতারা চাইলে এখনো ড্যামেজ কন্ট্রোল করতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য প্রকাশ করে ঐ নেটিজেন লিখেছেন যে,“এক সময় গাঁটছড়া ছিলো আমাদের সবথেকে প্রিয় সিরিয়াল।মূল আকর্ষণ ঋদ্ধি-খড়ি জুটি।তাই আমরা তানির সাথে ঋদ্ধিকে আর মৈনাকের সাথে খড়িকে মেনে নিতে পারতামনা।

খড়ির মৃত্যুর পর আয়ুষের জন্য তানির সাথে ঋদ্ধির বিয়ে হলে অনেকেই খুশি হতাম।পরিচালক ২০ বছরের মধ্যে ঋদ্ধির জীবন কোনো নারীর সাথে জড়ায়নি তাহলে এখন কেনো মেয়ের বয়সী নারীর সাথে জড়াচ্ছেন.?এখনো সময় আছে,ছোট পিসির ছেলের সাথে বিন্দির বিয়ে দিন,গল্পে তানিকে প্রবেশ করান,ভালো গল্পটা নষ্ট হওয়া থেকে বাঁচান,আমাদের ইমোশনের দাম দিন,নিজেরাও রমরমা ব্যাবসা করুন এতে আপনাদেরই লাভ হবে।Star Jalsha”

Related Articles