বাংলা সিরিয়াল

‘বাড়িতে জানে?’ দিদি নাম্বার ওয়ানের মঞ্চে কৌশাম্বী ‘উচ্ছে’ খেতে ভালোবাসেন শুনে প্রশ্ন ছুঁড়লেন রচনা ব্যানার্জি! অবশেষে সম্পর্কের কথা স্বীকার করলেন অভিনেত্রী কৌশাম্বী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর এক ঝলক দেখতে পেয়েছেন টেলিভিশনের দর্শকরা। তারপরেই নতুন করে আবারও মিঠাই ধারাবাহিক নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত সম্পর্কে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে। এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তবে তার পাশাপাশি মিঠাই ধারাবাহিকের মুখ্য অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তার কি রকম সম্পর্ক বজায় রয়েছে সেই প্রশ্ন মাঝে মধ্যেই অভিনেত্রীকে করে থাকেন অনুগামীরা। তবে এবার সরাসরি টেলিভিশনের পর্দায় সেই প্রশ্ন তুলে ধরতে দেখা গেল রচনা ব্যানার্জিকে। তবে এদিন আদৃতের বিষয়ে সরাসরি মুখ না খুললেও অভিনেত্রীর কথা থেকে অনুগামীরা বেশ বুঝতে পেরেছেন এই মুহূর্তে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন কৌশাম্বী।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছে অতীতে তিনি ভুল সম্পর্কে জড়িয়ে আঘাত পেয়েছেন। যে কারণে এবার সময় নিয়ে ভেবেচিন্তে সম্পর্কে প্রবেশ করেছেন তিনি। পাশাপাশি অভিনেত্রী রচনা ব্যানার্জি তাকে এই সম্পর্কের কথা বাড়িতে জানে কিনা সেই প্রশ্ন করলে, অভিনেত্রীর কথা থেকে বেশ স্পষ্ট হয়ে যায় তার বর্তমান প্রেমের সম্পর্কের কথায় তার বাবা-মার সকলেই বেশ খুশি।

Related Articles