বাংলা সিরিয়াল

‘হটাৎ করে ফেমাস হলে এই হয়…দাদাগিরি করছে’ – ‘স্মার্ট দিদি নন্দিনী’ এক ব্যক্তিকে এমন ধমকালেন যে সেখান থেকে সরে পড়লেন সেই ব্যক্তি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও, ট্রোল করছেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার হাত ধরে সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয়তা পাচ্ছেন এরকম মানুষ এখন প্রায়শই চোখে পড়ছে। এমন যাদের হয়তো জনপ্রিয়তা পাওয়ার মত যোগ্যতা নেই কিন্তু তারপরেও তারা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার হাত ধরে জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি এমনই একজন ব্যক্তিত্ব হলেন ডালহৌসি অফিস পাড়ার পাইস হোটেলের মালকিন নন্দিনী ওরফে মমতা গঙ্গোপাধ্যায়। শিক্ষিত হয়েও অর্থের অভাবে বাবার পাশে এসে দাঁড়াতে খাবার হোটেলের ব্যবসায় যোগ দেন নন্দিনী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একের পর এক ব্লগার তুলে ধরেছেন তাঁর জীবন কাহিনী। তারপর থেকেই নন্দিনীর বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

জনপ্রিয়তার কারণে সোজা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে জায়গা পেয়েছিলেন নন্দিনী। সেখানে এসে নিজের জীবনের বিভিন্ন কাহিনী দর্শকের সামনেই বলেন তিনি। কিন্তু তার আগের কথা এবং শোয়ের মধ্যেকার কথার মধ্যে অসামঞ্জস্য থাকায় ট্রোল হতে হয়েছিল তাঁকে। বিভিন্ন সমালোচনা এবং কটাক্ষের পর তৃণমূল নেতা মদন মিত্র নিজে এসে উপস্থিত হন নন্দিনীর পাইস হোটেলে। এর ফলে তিনি আর সাধারণ নন্দিনী হয়ে নেই সোজা উঠে এসেছেন সংবাদের শিরোনামে।

এবার আবারও একবার সোশ্যাল মিডিয়ার এক ভাইরাল ভিডিওতে একেবারে অন্যরূপে দেখা গেল নন্দিনীকে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক ভদ্রলোক নন্দিনি দোকানে তাঁর সাথে রেগে রেগে কথা বলছেন। দোকান ভর্তি লোকের সামনে ভিড়ের মধ্যে লোকটি হুমকি দেয় নন্দিনীকে। তখনই নন্দিনী রেগে গিয়ে বলেন, ‘হুমকিটা কম দেবেন, আপনি এখান থেকে চলে যান, কেটে পড়ুন আস্তে করে। তুমি কি আমাকে হুমকি দিচ্ছো যে আমি রাজনীতি করি?’

যদিও ভিডিওতে উল্টোদিকে মানুষকে কী বলছেন তা স্পষ্ট নয়। তারপরে দেখা গেল তাকে চুপচাপ সেখান থেকে সরে যেতে। বেশ কিছু নেটিজেন এই ভিডিও দেখে তীব্র কটাক্ষ করছেন নন্দিনীর। একজন লিখেছেন, ‘ইরি বাবা রে,,এই দিদি তো এবার দাদাগিরি করছে রে,,,ফুটপাত কি লিজে দিলো নাকি’। আবার আরেকজন লেখেন, ‘উফ! হটাৎ করে ফেমাস হলে এই হয়! দ্বিতীয় রানু মন্ডল’।

Related Articles