বাংলা সিরিয়াল

ফেরারী মনে আসছে নতুন টুইস্ট! মারা যাবে গল্পের নায়ক অগ্নি! অগ্নির মৃত্যু কি মেনে নেবে তুলসী?

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফেরারী মন’। এই ধারাবাহিকে দেখা যায় যে, তুলসীর বোনকে মেরে ফেলা হয়েছে, রীতিমত খুন করা হয়েছে, কিন্তু এই খুনটা যে করেছে সেই মানুষটা আবার অগ্নিদের পরিবারের সবার খুব প্রিয় হয়ে গেছে এবং অগ্নির বোনের সাথে একটা ভালোবাসার সম্পর্ক তৈরি করেছে যে কারণে বারংবার চেষ্টা করেও তিতিরের মৃত্যুর পেছনে নিখিলের হাত আছে জানবার পরেও তুলসী কিছুই করতে পারেনি। এরপর মধ্যেখানে অনেকগুলো বছর কেটে গেছে, অগ্নি অনেক বড় রাজনৈতিক নেতা,যুবনেতা হয়ে যায়।

আরও পড়ুন : আসমানের বোনের অবিলম্বে বিয়ে দিতেই হবে! কথাগুলো বৃটিশ আমলের মত শোনাচ্ছে!

অন্যদিকে পড়াশোনা করে পাশ করে বড় বিডিও হয় তুলসী‌।‌ এক‌ই বাড়িতে থাকলেও দুজনের মধ্যে কার সংঘাতটা মেটে না। সম্প্রতি নববর্ষের দিন দেখা যায় যে অগ্নি নিখিলের অপরাধে সমস্ত কিছু জানতে পেরে গেছে সেই কারণে অগ্নিকে মারা ষড়যন্ত্র হচ্ছে। ‌ তবে কি হিরো মারা যাবে? নাকি নতুন কোন টুইস্ট আসছে ফেরারি মনে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পয়লা বৈশাখে শেষ নিঃশ্বাস ত্যাগ করে অগ্নি

নিখিলের করা প্রায় সব অপরাধের প্রমাণ জোগাড় করে ফেলে তুলসী। এমনকি বোন তিতির এর মৃত্যুর পেছনেও যে নিখিল আছে খুঁজে বার করে সেই সূত্রও।

অগ্নি তুলসীকে বলে যে এই যুদ্ধে সে তুলসীর পাশে দাঁড়াবে। কিন্তু নিখিলের বিরুদ্ধে কোনও পদক্ষেপ তখনই নিতে পারবে যখন তুলসী কোনও অকাট্য প্রমাণ আনবে। তুলসী দৃঢ় প্রতিজ্ঞ প্রমাণ জোগাড় করবেই।

কিন্তু ঘটনাচক্রে পয়লা বৈশাখের উদযাপনের সময় অগ্নিই তুলসীর আগে জেনে যায় নিখিলের অপরাধের খতিয়ান।

আরও পড়ুন : ‘জগদ্ধাত্রী,যোগমায়া,গীতা এলএলবি তিনটে ধারাবাহিকে বিয়ে দেখাতে গিয়ে চরিত্রদের একই পোশাক পরিয়ে দিয়েছে ব্লুজ’হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

নিখিলের বাবা রঞ্জন, ছেলেকে বাঁচানোর জন্য হাত মেলায় পরমার সাথে। নিখিলকে বাঁচাতে পরমা বেছে নেয় চরম পথ, খুন করে অগ্নিকে রঞ্জন, নিখিলের সাহায্যে। তুলসী মেনে নেবে অগ্নির মৃত্যু? জানতে পারবে কী ভাবে হত্যা করা হলো ওর ভালবাসাকে? এইভাবেই কী শেষ হয়ে যাবে তুলসীর সত্যের জন্য লড়াই? নাকি ফিনিক্স পাখীর মত আবার ডানা ঝাপটে উড়বে তুলসী।
এরপর কি হবে তা জানতে দেখুন ‘ফেরারি মন’ প্রতিদিন বিকেল ৬:৩০টায় কালার্স বাংলায়”

Related Articles