বাংলা সিরিয়াল

সন্তানকে বড়ো করতে তাকে একটা ভালো ভবিষ্যৎ দিতে টাকা লাগে, সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে মানুষ করতেই অভিনয় করতে হচ্ছে অভিনেত্রী রুপাঞ্জনা মিত্রকে

অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একটি মুখ। এই অভিনেত্রীকে দেখেননি এমন মানুষ হয়তো নেই। বহু ধারাবাহিকে কাজ করতে দেখতে পাওয়া গিয়েছে তাঁকে। আর বেশিরভাগ জায়গাতেই তার অভিনয় বেশ প্রশংসনীয়। বর্তমানে আমরা এই অভিনেত্রীকে দেখতে পাচ্ছি অন্যতম সুপারহিট ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে।

ধারাবাহিকী নায়ক অর্থাৎ সূর্যের মায়ের চরিত্রে অভিনয় করছেন রূপাঞ্জনা। সেখানে তাঁর অভিনয় এতটাই প্রশংসনীয় যে দর্শকদের মতে তাঁকে সেরা মা এবং সেরা শাশুড়ির জন্য পুরস্কার দেওয়া উচিত। ধারাবাহিকে যেমন একজন অসামান্য মা এবং শাশুড়ি তিনি। তেমনি বাস্তব জীবনেও একজন অনবদ্য মা-রুপাঞ্জনা। সন্তানকে হিসেবে একাই বড় করছেন এই অভিনেত্রী।

তাঁকে বড় করার জন্য প্রত্যেক মুহূর্তে লড়তে হচ্ছে তাঁকে। অভিনয়ের ক্যারিয়ারে এই অভিনেত্রী ব্যাপকভাবে সফল হলেও বাস্তব জীবনে বেশ ঝড়ঝাঁপটা গিয়েছে তারপর দিয়ে। সন্তানকে একলা মায়ের পক্ষে বড় করাটা খুব কঠিন। সম্প্রতি এক সাক্ষাৎকার এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় অভিনেত্রী এই বিষয়ে কথা বলেন। তিনি বলেন সন্তানকে বড় করতে হলে তাঁকে একটা ভালো ভবিষ্যৎ দিতে হলে টাকার প্রয়োজন। আর এই কারণেই তাঁকে অভিনয়টা চালিয়ে যেতে হচ্ছে। অভিনেত্রীর কথায় তিনি চান তাঁর সন্তান যেন একজন সৎ মানুষ তৈরি হয়। সেই কারণে তিনি এখন থেকেই রিয়ানকে ছোট ছোট দায়িত্ব দেন।

যেন সে পরবর্তীকালে একজন সৎ দায়িত্ববান মানুষ দেখতে পারে। এভাবেই তিনি আস্তে আস্তে রিয়ানকে মানুষ করে তুলবেন। অভিনেত্রীর কর্মজীবন যেমন বেশ চর্চার বিষয় তেমনি চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে বারবার। রাতুল মুখোপাধ্যায়ের সাথে এই অভিনেত্রীর সম্পর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিল। প্রেমিকের থেকে বয়সে বেশ খানিকটা ছোট হবার ফলে তাঁকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।

তবে তারপরেও একে অপরের হাত ছাড়েননি তাঁরা। বেশ কয়েক মাস আগে শুটিংয়ের কারণে পাহাড়ে যেতে হয়েছিল তাঁদের। সেখানেই আংটি বদল সেরেছিলেন রুপঞ্জনা এবং রাতুল। মায়ের জীবনের সবথেকে খুশির দিনে সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর ছেলের রিয়ান। এসব কোন কিছুই অভিনেত্রী দর্শকের থেকে লুকাননি। সামাজিক মাধ্যমে নিজের জীবনের খুশির দিন ভাগ করে নিয়েছিলেন তাঁর দর্শকদের সাথে।

Related Articles