বাংলা সিরিয়াল

‘কাছে আয় সই’আমাদের emotion!আবার যদি ফিরে পেতাম! বর্তমান সিরিয়ালে ত্রিকোণ প্রেম,স্বপ্ন পূরণ করতে গিয়ে প্রেম পিরিতি,কপি ছাড়া কিছু নেই!’চাঁদনী সাহা অভিনীত কাছে আয় সই ধারাবাহিকের প্রশংসায় দর্শক আজও নস্টালজিয়াই ভাসেন!

একসময়কার টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ চাঁদনী সাহা,বর্তমানে মুখ্য চরিত্রে অভিনয় না করলেও তার অভিনয় দক্ষতার প্রশংসা এখন‌ও চারিদিকে হয়। বেশ কিছুদিন আগে মাধবীলতা ধারাবাহিকে মাধবীলতার দিদির ভূমিকায় অভিনয় করেছিলেন চাঁদনী, সেই চরিত্রটি বিশেষ প্রশংসিত হয়ে ছিলো, আবার তার কিছুদিন আগে যমুনা ঢাকি ধারাবাহিকে সংগীতের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন চাঁদনী, সেই চরিত্রটিও ধারাবাহিকে বিশেষ প্রশংসিত হয়েছিল। তারপর স্টার জলসায় যখন সুস্মিতা দে অভিনীত পঞ্চমী ধারাবাহিকটি টেলিকাস্ট হয়, তখন‌ও কালার্স বাংলার মনসা ধারাবাহিকের চাঁদনী অভিনীত মনসা চরিত্র যেন দর্শকের চোখে লেগেছিল।

জনপ্রিয় অভিনেত্রী চাঁদনী সাহা ছোট পর্দায় বিন্দি ধারাবাহিকের মধ্য দিয়ে প্রথম পা রাখেন, তারপর কাছে আয় সই, বেনে বউ, মনসার মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি- এরপর তাকে আর লিড রোলে দেখা যায়নি, বর্তমানে অনেক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি কিন্তু দর্শকদের চোখে এখনো ভাসে তার মুখ্য চরিত্রে অভিনয় করা ধারাবাহিক গুলি। যেমন চাঁদনী সাহা অভিনীত কাছে আয় সই ধারাবাহিকের প্রশংসা এখনো চারিদিকে হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সম্প্রতি লিখেছেন যে,“২০১৩ সাল…..সে সময় আমার বয়স মাত্র ৭ বছর। তখন অত সিরিয়াল সম্পর্কে বা Trp কি জিনিস এসব জ্ঞান ছিলনা জানিনা এই সিরিয়ালটা কতটা হিট ছিল…. কিন্তু এই সিরিয়ালটা অসম্ভব ভাবে মন ছুঁয়ে গেছিল এমনকি সাথে টাইটেল সংটাও….গানটা ছোটো হলেও ভীষণভাবে পছন্দের ছিল আজ ও সুরটা মন ছুঁয়ে যায়। অনেক মিষ্টি একটা গান
পুরনো দিনের এইসব সিরিয়ালগুলোর মতো আর হয়তো কিছু আসবে না। তবে সত্যি মন থেকে চাই আবারো সেই আগের দিনের মতো সিরিয়াল আসুক…..রোজ রোজ একঘেয়ে কুটকাচালি দেখতে দেখতে অসহ্য লেগে গেছে ছোটোবেলায় স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলা সব সিরিয়াল দেখতাম….না ছিল Trp নিয়ে ঝামেলা আর না চ্যানেল সেসময়ের দিনগুলো সত্যিই অনেক মধুর ছিল। এইসব সিরিয়ালগুলো আমাদের ইমোশন। বর্তমানের সিরিয়ালে ত্রিকোণ প্রেম, স্বপ্নপূরণ করতে এসে প্রেমপীরিতে ঢুকে যাওয়া, সংসারের কুটকাচালি, কোনো না কোনো জায়গা থেকে একটু অংশ কপি এসব ছাড়া আর কিই বা আছে!!
ফিরে আসুক সেই দিনগুলো….মুছে যাওয়া সেই স্মৃতিগুলো যা আজ ও আমাদের মনের মাঝে বর্তমান…”

Related Articles