বাংলা সিরিয়াল

সাহানা আন্টি মানেই এসব! গল্প শুরু করেছিল প্রেম প্রতিজ্ঞা দিয়ে এখন দেখাচ্ছে কুটনামি, শয়তানি, সতিন গিরি!

গল্পের গরু যে গাছে ওঠে এই কথা নতুন কিছু নয়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমীর ক্ষেত্রে দেখা গিয়েছিলো যে, এই ধারাবাহিক একটি ইচ্ছেধারী নাগিনের গল্প নিয়ে শুরু হয়েছিলো, কিন্তু মাঝপথে গল্প চেঞ্জ হয়ে যায় আর ইচ্ছাধারী নাগিন তার যাবতীয় শক্তি পরিহার করে এক সাধারণ নারীতে পরিণত হয় এবং সংসার করায় যেন তার জীবনের ব্রত হয়ে যায়।

আবার দেখানো হয় যে পঞ্চমীর ও কিঞ্জলের সন্তান এক দৈব ক্ষমতা নিয়ে জন্মাবে এবং সেই সন্তানকে জন্ম দেওয়ায় পঞ্চমীর কর্তব্য। একইভাবে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারাতে দুই বোনের গল্প নিয়ে শুরু হয় কিন্তু ধারাবাহিক শেষের দিকে সন্ধ্যার জীবনী দেখানো হলো তার আর নাম নিশানা খুঁজে পাওয়া যায় না।

আরও পড়ুন : বাড়ি এবং রাজ্য একসাথে সামলানোর গল্প নিয়ে আসছে CM গৌরি!আসছে এক নতুন গল্প প্রতিজ্ঞা

স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকের শুরুটা খুব সুন্দরভাবে প্রেম প্রতিজ্ঞা রহস্য নিয়ে শুরু হয়েছিলো‌। কেউ কেউ তো ভেবেছিলেন বাংলায় এই প্রথম জন্মান্তর নিয়ে গল্প হতে চলেছে। কিন্তু ধারাবাহিক যখন শুরু হয় তখন দেখা যায় কোথায় কি! গল্প সেই এক মেরুতে গিয়ে ঘুরাফেরা করছে। এই নিয়ে রীতিমতো সমালোচনা শুরু করেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুরু করে ছিল প্রেম প্রতিজ্ঞা রহস্য নিয়ে আর এখন দেখাচ্ছে ভা*তা*র নিয়ে টানাটানি, বরের মন জয়ের চেষ্টা,কুটনামি,সয়তানি,সতীনগিরি।এটাই গাজা সাহানা মাসির কামাল। শুরু করে ক দিয়ে আর মাঝখানে গল্পকে ক থেকে কলকাতা বানায় ফেলে।

আরও পড়ুন : অষ্টমীতে বৌরানী কোন দেবী নন!পুরুষোত্তম সিংহ ঠাকুরের পূর্বপুরুষ! দারুন টুইস্ট এলো গল্পে!

যেমনটা সন্ধ্যাতারা আর পঞ্চমীর সাথে করসে”
এই‌ পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই আবার গল্প পরিবর্তনের পক্ষে, একজন যেমন কমেন্ট বক্সে লিখেছেন যে,“আগে প্রেম প্রতিজ্ঞা রহস্য মানুষ পছন্দ করেনি তাই টিআরপি আসেনি।
এখন গল্প পরিবর্তন করে যদি ভালো টিআরপি আসে। তাহলে গল্প পরিবর্তন করাই ভালো”। কেউ আবার মজা করে লিখেছেন যে,“ সাহানা আন্টি মানেই এসব”

Related Articles