বাংলা সিরিয়াল

বাড়ি এবং রাজ্য একসাথে সামলানোর গল্প নিয়ে আসছে CM গৌরি!আসছে এক নতুন গল্প প্রতিজ্ঞা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গা করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী সন্দীপ্তা সেন। এরপর স্টার জলসায় টাপুর টুপুর ধারাবাহিক ও প্রতিদান ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর কালার্স বাংলা আয় খুকু আয় ধারাবাহিকের অভিনয় করেন তিনি। তারপর দীর্ঘ সময় তাকে ছোট পর্দায় দেখতে পাওয়া যায় না।

এই সময় নানান রকম ওয়েব সিরিজ ও বড় পর্দার কাজ করতে থাকেন তিনি। অভিনেত্রীকে ছোট পর্দার ধারাবাহিকের কাজে তাকে দেখবার জন্য অপেক্ষা করে বসে থাকেন দর্শক। অনেকেই চাইতে থাকেন যে দুর্গা ধারাবাহিকের মত কোন মাইথোলজিক্যাল ধারাবাহিকে তাকে ফিরিয়ে আনা হোক। অনেকের কাছে ধারাবাহিকটা মেন ব্যাপার নয়। মেইন ব্যাপার হয়ে দাঁড়ায় চ্যানেলটা।

আরও পড়ুন : অষ্টমীতে বৌরানী কোন দেবী নন!পুরুষোত্তম সিংহ ঠাকুরের পূর্বপুরুষ! দারুন টুইস্ট এলো গল্পে!

কেউ কেউ আশা করেন যে সন্দীপ্তাকে যেন স্টার জলসায় ফিরিয়ে আনা হয়। অনেক সময় শোনা যায় যে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে তাকে খড়ি রোলের জন্য প্রস্তাব দেওয়া হলেও অভিনেত্রী সেই প্রস্তাব ফিরিয়ে দেন এবং তারপর সেখানে নেওয়া হয় শোলাঙ্কিকে‌। সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসা নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী।

এই চরিত্রটি কোন মাইথোলজিকাল ধারাবাহিক নয়, জি বাংলা আমার দুর্গা ধারাবাহিক এর মত অনেকটা।

এই ধারাবাহিক সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একজন নিজের মন্তব্য প্রকাশ করে লিখেছেন যে,“” বাড়ি এবং রাজ্য একসাথে সামলানোর গল্প নিয়ে আসছে CM গৌরি…!!!

বাড়ি এবং রাজ্য একসাথে সামলানোর “প্রতিজ্ঞা” শেষ পর্যন্ত রাখতে পারবে তো সে?

আসছে এক নতুন গল্প “প্রতিজ্ঞা”

#Protigga #প্রতিজ্ঞা #Starjalsha ”

আরও পড়ুন : ‘এই ধরনের ধারাবাহিকে লাভ এঙ্গেল এরকম আকর্ষণীয় লাভ সিন এক্সপেক্টেশনের বাইরে’অষ্টমী দেখে বলছেন মুগ্ধ দর্শক!

উল্লেখ্য,এই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে বিষয়টা নিছক‌ই মজা করা। কারণ ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ছবিটি এডিট করা।
আদৌ এই পোস্টটি সত্য না মিথ্যা তার সত্যতা আমরাও যাচাই করি নি।

Related Articles