বাংলা সিরিয়াল

অষ্টমীতে বৌরানী কোন দেবী নন!পুরুষোত্তম সিংহ ঠাকুরের পূর্বপুরুষ! দারুন টুইস্ট এলো গল্পে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যায় যে, অষ্টমী আজ বাবা মাকে ছেড়ে স্কুলের টিচার হয়ে নবগ্রামে এসেছে, অন্যদিকে আয়ুষ্মান ছোট থেকে বাবার মন জয় করার চেষ্টা করেও পারে নি, তার বাবার মনের মত ছেলে হয়ে উঠতে।

যে কারণে সে সব সময় তার বাবার ভালোবাসা পাওয়ার চেষ্টা করে গেছে আর এই করতে করতে বাবার খারাপ দিকগুলো কোনদিনও সে দেখতে পায় নি। তবে আয়ুষ্মান তার বাবাকে অত্যন্ত ভালবাসলেও চরিত্রটি খারাপ নয়, অন্যের দুঃখে বিপদে আপদ এসে ঝাঁপিয়ে যায়।

অষ্টমীর সাথে তার যতই মতপার্থক্য থাক জেনে শুনে অষ্টমীর ক্ষতি করতে ও সে চায় না অষ্টমী কেও সে বাঁচাতে চায়। অন্যদিকে এই ধারাবাহিকে রয়েছেন বৌরানী। যে বউরানীর ভর ওঠে পুরুষোত্তম সিংহ ঠাকুরের উপর ।

আরও পড়ুন : জীবনের এতোগুলো বছর কার পিছনে নষ্ট করলাম? কোজাগরীর এই বোধ তুলে ধরল মেয়েদের চিরাচরিত আইডেন্টিটি ক্রাইসিস কে! জল থৈ থৈ দেখে বাকরুদ্ধ দর্শক!

কিন্তু আসলে এই বউরানী স্কন্ধ মাতা হলেও অষ্টমী ধারাবাহিক অনুযায়ী দেখানো হচ্ছে যে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের পরিবারেরই একজন হলেন এই বৌরানী। যাকে খুব খারাপ ভাবে মেরে ফেলা হয় এবং মেরে ফেলার পর দেখা যায় যে, স্কন্ধ মাতার মুখ পরিবর্তিত হয়ে বউরানীর মুখ হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কদিন আগে শুরু হয়েছে জী বাংলাতে অষ্টমী সিরিয়াল। সিরিয়ালে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হলেন বৌরাণী। আজকের পর্বে দেখলাম বৌরাণী কোনো দেবী নন। পুরুষোত্তম সিংহের পূর্ব পুরুষ জমিদার মহেন্দ্রপ্রতাপ সিংহের স্ত্রী(নাম মনে নাই)। গ্রামের লোকজন তার উদার মন দেখে তাকে বৌরাণী বলতেন।

আরও পড়ুন : ঝাক্কাস প্রোমো! ভালো করে প্রোমোট করুন সব জায়গায়!অষ্টমীর প্রোমো দেখে বলছেন দর্শক

তখন দেবী বৌরাণীর নাম ছিল স্কন্দমাতা। কিন্ত মহেন্দ্রপ্রতাপ সিংহের ভাই তাকে হত্যা করেন। সদ্য বিধবা বৌরাণী তার নবজাতক পুত্রকে কোলে নিয়ে যখন পালানোর জন্য নৌকায় বসলেন,ওই মহেন্দ্রপ্রতাপ সিংহের ভাই সেখানে উপস্থিত হয়ে বৌরাণীর বাচ্চাকে নদীতে ফেলে দেন। শোকে শোকাতর বৌরাণী ওখানেই বিষ পান করেন। তারপর মহেন্দ্রপ্রতাপের ভাই বাড়িতে ঢুকেই দেখেন অলৌকিকভাবে স্কন্দমাতার মুখ অবিকল বৌরাণীর মুখের মতো হয়ে গেছে। সেই থেকেই স্কন্দমাতার আরেক নাম “বৌরাণী””

Related Articles