বাংলা সিরিয়াল

চিনি জলসার কাছে বোঝা!তাই১০:৩০এ স্লট!-চিনির টাইম স্লট ঘোষণা হতেই ট্রোল!

চিনি ধারাবাহিকের প্রথম প্রোমো অনেক আগেই দিয়েছিলো। এই ধারাবাহিকে নায়িকার রোলে অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য। তিনি এর আগে খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুলের মেয়ে গুগলি চরিত্রে অভিনয় করেছিলেন,প্রথম প্রোমোতে তার লুক অনেকের ই পছন্দ হয়নি। চিনির প্রোমো দেখে অনেকেই লিখেছিলেন যে,“OMG!!নায়িকার এ কেমন এক্সপ্রেশন!”

ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছিলো যে,ড্রাইভারের মেয়ে চিনি,তাকে কোনদিন‌ও তার বাবা মালিকের বাড়িতে আনে নি কিন্তু তাকে তো এখানে আসতেই হতো কারণ নিয়তি! অন্যদিকে দেখা যায় বাড়ির মালিকের‌ও ভীষণ অপছন্দ চিনির এ বাড়িতে আসার বিষয়টা কিন্তু তার নাতি দ্রোন তাকে চিনিকে এখানে এনেছে।

আরও পড়ুন : মৃত্যুমুখ থেকে ফিরে নীলের কথা ভাবছে মেঘ! ওদিকে রূপের পর্দা ফাঁস করতে প্রস্তুত গিনি,

এরপর দেখা যায় মালিকের বাড়িতে পা রাখা মাত্র‌ই সে দেখতে পায় বাড়ির গাড়িটা আগুনে পুড়ে যাচ্ছে এবং তার মধ্যে পুড়ে মরে যাচ্ছে এক মেয়ে! সে মেয়েটাকে বাঁচাতে ছুটে যায় তখন দ্রোন এসে তাকে বলে,“এই গাড়িটা যদি পুড়ে যায় তাহলে তুমি কিসে করে এলে!”

স্টার জলসায় প্রেম,প্রতিজ্ঞা, রহস্য নিয়ে এই নতুন ধারাবাহিক ‘চিনি’র স্লট ঘোষণা করা হয়েছে। জানা গেছে আগামী ১২ ই জানুয়ারি রাত সাড়ে দশটা থেকে হবে এই ধারাবাহিক। তা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“চিনি মনে হয় জলসার বোঝা হয়ে গেছিলো। তাই কোনো জায়গায় না ১০:৩০ টায় লঞ্চ করছে
অবশ্য বিকাল ৫:০০ টায় কুসুম দোলা এর থেকে বেশি টিয়ারপি দিবে।

আরও পড়ুন : সুপারস্টার ধরাছোঁয়ার বাইরে সৌমিতৃষা ম্যামকে আনফলো করে দিল দেব! সকলকে আনফলো করা সৌমিকেই আনফলো করলো দেব!

একগাদা সিরিয়াল আনার আগে স্লট ফাকা আছে কিনা দেখতে হয়।
ঝি এর নন প্রাইমে ৩-৪ টা নিউ সিরিয়াল লাগবে কিন্তু নতুন ধারাবাহিক আসার কোনো নিউজ নাই৷
আর এদিকে জলসার স্লট না থাকা সত্ত্বেও ৩-৪ টা সিরিয়াল পাইপ লাইনে আছে।
স্টারের প্রাইমের জন্য ভালো গল্প+বড় কাস্ট আনতে হবে। যাতে প্রথম উইকে মানুষ লিড কাস্টের জন্যও সিরিয়াল টা দেখে। না হলে ঝি এর থেকে প্রাইম উদ্ধার করা মুশকিল হবে।”

Related Articles