বাংলা সিরিয়াল

‘এদের কি রোজ একবার করে জীবন সংশয় হয়?এক্কা দোক্কায় শেষ একমাসে রাধিকার দুবার আর অনির্বাণের একবার জীবন সংশয় হলো পরকীয়া পিসির নাম চেঞ্জ করে জীবন সংশয় পিসি রাখা হোক!’এক্কাদোক্কা নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল খিল্লি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকে বর্তমানে একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে রাধিকার প্রাণ সংশয় হয়েছে, রাধিকার মাথা ফেটে গেছে এবং প্রচুর রক্ত বের হচ্ছে, সকল ডাক্তার ও নার্সরা এগিয়ে এসেছেন রাধিকার ট্রিটমেন্টের জন্য, কিন্তু রাধিকা ওদেরকে পরিষ্কার বলে দিয়েছে অনির্বাণ ছাড়া আর কেউ তার যেন অপারেশন না করে। এরপর অনির্বাণ এর কাছে খবর গেলে অনির্বাণ বলেন আমি রাধিকার অপারেশন করতে পারব না আপনারা পোখরাজকে খবর দিন। কিন্তু রাধিকা অনির্বাণ ছাড়া কারোর হাতে ট্রিটমেন্ট নেবে না-তাহলে কি শেষমেষ রাধিকার প্রাণ বাঁচাতে ছুটে আসবে অনির্বাণ?-এই প্রোমো দেওয়ার পর থেকে দর্শক খুশি হননি, দুঃখও পাননি বরং প্রচণ্ড বিরক্ত হয়েছেন।

কারণ বেশ কিছুদিন আগেই এই ধারাবাহিকে দেখা গেছিল রাধিকার একবার প্রাণ সংশয় হয়েছে, তারপর অনির্বাণের একবার প্রাণ সংশয় হয়, এইবার আবার রাধিকার প্রাণ সংশয় দেখানো হচ্ছে অর্থাৎ এক মাসের মধ্যে তিনবার নায়ক নায়িকার প্রাণ সংশয়! বিষয়টা এতটাই বিরক্তির পর্যায়ে চলে গেছে যে, দর্শক রীতিমতো খিল্লি শুরু করেছেন এটা নিয়ে।

দর্শকদের বক্তব্য একটাই যে এক মাসে মোট তিনবার প্রাণ সংশয় হলো? প্রাণ সংশয় দেখানো ছাড়া কি গল্পের আর কোন প্লট নেই?সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“এদের কি রোজ একবার করে জীবন সংশয় হয়? এক্কা দোক্কায় শেষ একমাসে রাধিকার দুবার আর অনির্বাণের একবার জীবন সংশয় হলো
পরকীয়া পিসির নাম চেঞ্জ করে জীবন সংশয় পিসি রাখা হোক” আরএকজন এই পোস্টে কমেন্ট করে লিখেছেন যে,“একটুখানি মাথা ফাটলে বুঝি জীবন সংশয় হয় এই গুলো সিরিয়াল নাকি অন্য কিছু কারা দেখে এই সব ফালতু মার্কা সিরিয়াল”

 

Related Articles