বাংলা সিরিয়াল

স্টার জলসা মেয়েবেলা শেষ করতে চাওয়ায় সুরিন্দর রামপ্রসাদকেও শেষ করার সিদ্ধান্ত নিয়েছে!বেরিয়ে আসলো আসল চমকপ্রদ সত্য!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা। এই ধারাবাহিক নিয়ে দীর্ঘদিন ধরে একটা বিতর্ক বা রবের সৃষ্টি হয়েছে, সেটা হলো এই ধারাবাহিক শেষ হওয়ার প্রসঙ্গে। আগামী ১২ই জুন মেয়ে বেলার সময়ে আসছে নতুন ধারাবাহিক সন্ধ্যা তারা কিন্তু মেয়েবেলা বিষয়ে এখনো অবধি কোন খবর পাওয়া যায় নি। এই ধারাবাহিকটি কি তাহলে শেষ হয়ে যাবে নাকি নতুন কোন স্লটে দেওয়া হবে তা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ নিশ্চুপ থেকেছে প্রোডাকশন হাউস ও।

অন্যদিকে এই ধারাবাহিকের মৌ অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার একবার একটি লাইভে বলেন যে মেয়ে বেলা শেষ হচ্ছে না স্লট চেঞ্জ হচ্ছে কিন্তু তারপর তিনি নিজে সেই লাইভ ভিডিও টি ডিলিট করে দেন। অন্যদিকে মেয়ে বেলার এখন যে গল্প দেখানো হচ্ছে, তা রীতিমতো দ্রুতগতিতে দেখানো হচ্ছে, যা দেখে দর্শকরা অনুমান করছেন যে এই ধারাবাহিকটি শেষ হতে পারে।

ধারাবাহিকের গল্প এখন যে জায়গায় দাঁড়িয়ে আছে সেই জায়গায় দাঁড়িয়ে নির্মাতারা চাইলে একটা এপিসোড দেখিয়ে গল্পের ইতি টানতে পারেন আবার তারা চাইলে এই গল্পকে নতুন করে একটা শুরু দিতে পারেন। কিন্তু তারা যে কি করতে চান তা তারা খোলসা করে বলছেন না।

 

অন্যদিকে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী স্টার জলসা মেয়েবেলা শেষ করবার সিদ্ধান্ত নেওয়ায় মেয়েবেলার প্রোডাকশন হাউজ তাদের ওপর একটি ধারাবাহিককেও শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“Hot breaking

স্টার জলসা মেয়েবেলা শেষ করায় , সুরিন্দর ফিল্মস সিন্ধান্ত নিয়েছিল, মেয়েবেলা সাথে রামপ্রসাদ ও শেষ করে দেবে। কিন্তু জলসা রামপ্রসাদ শেষ করতে চায় না,জলসা সাথে কাল প্রোডাকশন এর মিটিং হয় জলসা মেয়েবেলা কে 10:30,11:00 বা দুপুরে স্লটে কে চালানো প্রস্তাব দেয়,কিন্তু মেয়েবেলা বিগ বাজেট হওয়ায় প্রোডাকশন রাজি নয়!

কিন্তু এখনো পযন্ত খবর অনুযায়ী খুব সম্ভবত মেয়েবেলা শেষ হবে না,অন্য স্লটে যাবে

সোর্স – Tollywood HOT News

#collected”

Related Articles