বাংলা সিরিয়াল

‘আসল গয়না চুরি হ‌ওয়ায় নকল গয়না তৈরি করেই ইভেন্ট করলো বিন্দি,গঙ্গা, আয়ুষ! গাঁটছাড়া আবার আগের ফর্মে ফিরছে,আক্ষেপ শুধু একটাই খড়ি নেই!’বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছাড়া আবার আগের ফর্মে ফিরছে। সিংহরায় পরিবারের নতুন ডিজাইন কালেকশনের একটি অনুষ্ঠানের কথা ঘোষণা করা হয়েছে, সেই অনুষ্ঠানটির মেন নেকলেস টা সেটা চুরি হয়ে যাওয়ার জন্য সিংহ রায়রা যখন অনুষ্ঠানটি ক্যান্সেল করার কথা ভাবে তখন সিংহ রায় পরিবারের নতুন প্রজন্মের গঙ্গা বিন্দি মিলে একটা নকল জুয়েলারি তৈরি করে এবং সিংহ রায় পরিবারের মান সম্মান বাঁচিয়ে শো টা অর্গানাইজ করে।

কিন্তু শেষ রক্ষা হয় না যখন দ্যুতির ছোট মেয়ে দিশা শুধুমাত্র ইভেন্টে উইনার হতে পারে নি বলে হিংসার বশে সকলকে জানিয়ে দেয় যে কনট্রাস্ট সাইন হচ্ছে নকল গহনা দেখিয়ে, তখন বিজনেস এর যারা সিংহ রায়দের সাথে কন্ট্রাকটা সাইন করছিলো, তারা ঋদ্ধিমান সিংহ রায় কে জেলে পুরবার জন্য পুলিশে খবর দেয়, অন্যদিকে দিশা রিপোর্টারদের কেও জানিয়ে দেয়,খবরটা এক্সক্লুসিভ নিউজ করতে। – গল্প এখানেই শেষ নয়, যখন পুলিশ ঋদ্ধিমানকে নিয়ে যাবে তখন বিন্দি একার প্রচেষ্টায় সেই নকল হারটি খুঁজে বার করে, এরপর গঙ্গা সবার সামনে দিশার সত্যি তুলে ধরে।

সিংহরায় পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও শুধুমাত্র হিংসার কারণে দিশা যে এই পরিবারের শুধু একটার পর একটা ক্ষতি করে গেছে, তা সে বলতে থাকে এবং তার সাথে সে প্রমাণ ও দেয়। গঙ্গা প্রমান দেওয়ার পরে বিন্দিও দিশার দোষী হওয়ার সাপেক্ষে প্রমাণ দেয়, দ্যুতি তখন দিশার গালে টেনে একটা চড় মারে।

এইসব এপিসোড দেখে দর্শক সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন তারা বলছেন, আক্ষেপ খালি একটাই খড়ি নেই, তবে গাঁট ছাড়া আবার আগের ফর্মে ফিরছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,””গাঁটছড়া”” এখন খুব সুন্দর এপিসোড হচ্ছে, কালকের পর্ব দারুন হয়েছে এককথায় অসাধারণ!

কালকের পর্বে সিংহরায় জুয়েলার্স নতুন ডিজাইন কালেকশন নিয়ে অনুষ্ঠান হচ্ছে …

সিংহারায় জুয়েলার্স fresh face অনুষ্ঠানের মেইন আকর্ষণ নেকলেস টা চুরি হয়ে গেছে, তাই সিংহরায় পরিবার ভাবছে শো টা ক্যান্সেল করবে আয়ুষ্মান, গঙ্গা , বিন্দি এরা প্ল্যানিং করেছে যে শো টা কিছুতেই ক্যান্সেল করবে না ওরা বলছে আজকে যদি শো টা ক্যান্সেল হয় তাহলে সিংহরায় পরিবারের ফেস লস হবে তাই ওরা ওরকম সেম ডিজাইনের নকল গয়না তৈরি করে সবাইকে চমকে দেয়

আজকে আরো ধামাকা এপিসোড হবে “” গাঁটছড়া “” তে,, সবাই “” গাঁটছড়া “”দেখুন খুব ভালো লাগবে শুধু খড়ি নেই এই জন্য খারাপ লাগে”

Related Articles