বাংলা সিরিয়াল

দুধের শিশুকে নিয়ে শুটিং করতে গিয়ে বন্ধ শুটিং! গৌরী এলোর সেটে চিৎকার করে কাঁদছে ছোট্ট ক্ষুদে! শিশুর ওপর নির্যাতন বন্ধ হোক! ধারাবাহিক বয়কটের দাবি তুলল নেটিজেন

সাধারণ গল্পের থেকে একটু অন্য ধরনের গল্প নিয়ে হাজির হয়েছিল জি বাংলা(Zee Bangla)র ধারাবাহিক গৌরী এলো(Gouri Elo)। যে ধারাবাহিকের মূল কাহিনী আধ্যাত্মিকতায় মোরা। ধারাবাহিকের নায়ক এবং নায়িকা ঈশান এবং গৌরী দর্শকদের ভীষণ পছন্দের একটি জুটি। তবে গৌরীকে আগে থেকেই চেইনে দর্শক। কারণ ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিল মোহনা মাইতি(Mohona Maity)। পাশাপাশি ঈশানের ভূমিকায় রয়েছে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়(Biswarup Banerjee)।

ধারাবাহিকের প্রথমে দেখানো হয়েছিল গৌরী এবং ঈশান দুজনের বিয়ে হলেও সেই বিয়েটা সাধারন বিয়ের মত নয়। তবে ধীরে ধীরে কাছে এসেছে তারা। আর তাদের মাথার ওপর রয়েছে শিব এবং পার্বতীর আশীর্বাদ। গল্প অনুযায়ী ঈশান মহাদেবের অংশ এবং গৌরী মা কালীর। যে কারণে অবশ্য এই হাই ভোল্টেজ ড্রামা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। নায়ক নায়িকাকে ভগবানের রূপ দিতে গিয়ে অতি নাটকীয়তা দেখানো হয়েছে। যাতে অবশ্য ধর্মের গোড়া মানুষেরা লজিক বিহীন বলেছেন। বিতর্ক হয়েছে ধারাবাহিককে নিয়ে।

তারপরও কিন্তু ধারাবাহিক এগিয়ে চলেছে। বেশ কিছুদিন গল্প এগুনোর পর বর্তমানে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়ক ঈশানের মৃত্যু হয়েছে। তারপরেই গৌরীর কোলজুড়ে এসেছে ঈশান এবং গৌরীর সদ্যোজাত সন্তান। কিন্তু ঈশানের মৃত্যু হয়নি এটা পরে জানা গিয়েছে। সে মৃত্যুঞ্জয় বাবা নাম নিয়ে ফিরে এসেছে। পাশাপাশি তাদের মেয়েও অদ্ভুত শক্তির অধিকারী সেটা দেখা যাচ্ছে প্লটে।

তবে ঈশান গৌরী দুজন এটি শুরুর থেকে শত্রু শৈলজা। একাধিকবার চক্রান্ত করেছে দুজনকে বিপদে ফেলতে এমন কি মেরে ফেলারও চেষ্টা করেছে। কিন্তু কোন বাড়ি সফল হয়নি সে। গৌরীর সদ্যোজাত সন্তানকে মারার চেষ্টা চালাচ্ছে এখন শৈলজা। কারন সে জানতে পেরেছে তার সন্তান নাকি মৃত্যুর কারণ শৈলজায়ের।

এইসব শুটিংয়ের মাঝখানেই ভাইরাল হয়েছে একটি ছোট্ট দৃশ্য। যেখানে দেখা গেল সিম চলাকালীন ছোট্ট শিশুটির ডুকরে কেঁদে উঠেছে। সেই সময় গৌরি হাতে ছিল বাচ্চাটি। কোন কিছু করি তাকে চুপ করানো যাচ্ছে না। এই দেখে অনেকেরই মনে হয়েছে বাচ্চাটিকে শুধু শুধু কষ্ট দেওয়া হচ্ছে। বাচ্চাটার উপর বাজে প্রভাব পড়ছে। এমন বহু অদ্ভুত সিন রয়েছে যা দেখে বাচ্চাটি হয়তো ভয় পেয়ে গেছে। অনেকেই দাবি করেছেন টিআরপি বাড়ানোর জন্য একটি দুধের শিশুকে এইভাবে কষ্ট দিচ্ছে কেন গৌরী এলো ধারাবাহিকের নির্মাতারা?এমনকি ধারাবাহিক ভক্তরা পর্যন্ত ক্ষেপে গেছে এমন কাণ্ড দেখে।

Related Articles