বাংলা সিরিয়াল

মিঠাইয়ের সিংহাসন ছিনিয়ে নিতে আসছে ফুলকি! সামনে এলো নায়কের পরিচয়! জনপ্রিয় এই হ্যান্ডসাম হাঙ্ককে দর্শক পাবেন হিরো হিসেবে

জি বাংলা(Zee Bangla)র প্রোডাকশনের তরফে আগেই ঘোষণা করা হয়েছিল আসছে নতুন ধারাবাহিক ফুলকি(Phulki)। তবে ধারাবাহিকের প্রমো (New Promo)দেখানো হয়ে গেলেও বেশ সমস্যা হয়েছিল ধারাবাহিক নিয়ে। ভেতরের খবর হিসেবে শোনা গিয়েছিল নায়ক কে হবে সেই নিয়ে ঝামেলা লেগেছিল ধারাবাহিকের মধ্যে। তবে জি বাংলার মিঠাইয়ের বদলে যে ফুলকি আসছে সেই কথা আগেই অনেকে আন্দাজ করতে পেরেছিলেন।

এবার সেই খবরে যেন সিলমোহর পড়ার অপেক্ষা। সত্যিই এবার মিঠাই ধারাবাহিক শেষ করতে চলেছে তাদের পথ। আর তার জায়গা ছিনিয়ে নিতে আসছে ফুলকি। ধারাবাহিকের নায়িকা হিসেবে যিনি অভিনয় করবেন তার নাম দিব্যানি মন্ডল। পেশায় মডেল হলেও এবার তিনি অভিনেত্রী হওয়ার দৌরে নেমে পড়েছেন। পাশাপাশি সামাজিক মাধ্যমেও খুব সক্রিয় তিনি। ইতিমধ্যে তৈরি হয়ে গিয়েছে ফ্যান ফলোয়ার্স। তাই আশা করা যাচ্ছে ধারাবাহিক শুরু হবার পর তা আরও বাড়বে।

তবে বাংলা চ্যানেলগুলিতে বর্তমানে ধারাবাহিক বন্ধের হিড়িক পড়ে গেছে। যে ধারাবাহিক টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে পারছে না তাদেরকেই সরিয়ে নিচ্ছে চ্যানেল। মাঝপথে বন্ধ করে দেওয়ার কথাও দুবার ভাবছে না তারা। তার জায়গায় নতুন নতুন ধারাবাহিক আনছেন। তবে ইতিমধ্যে ধারাবাহিক বন্ধ হওয়ার তালিকাতে বেশ কিছু নাম রয়েছে। তাই নতুন ধারাবাহিকের খবর শুনলেই চিন্তা করছেন দর্শকেরা।

প্রসঙ্গত ফুলকি ধারাবাহিকের নায়িকার পরিচয় আগেই পাওয়া গিয়েছিল। অবশেষে সামনে এলো নায়কের পরিচয়। তিনিও টলিউডের অত্যন্ত জনপ্রিয় মুখ সোমরাজ মাইতি(Somraj Maity)। এর আগে দর্শক তাকে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন। এখন দেখার দিব্যানীর বিপরীতে কতটা জুটি হিসেবে দর্শক তাদের পছন্দ করেন। তবে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে নায়ক প্রকাশ করেনি।

অন্যদিকে ফুলকি ধারাবাহিকের যে প্রমো সামনে এসেছে তাতে দেখা গেছে নায়িকার হাঁপানি রোগ রয়েছে। কিন্তু সে বক্সিং খেলতে চায়। কারণ তার মায়ের ডায়ালিসিস চলছে। অনেক টাকার প্রয়োজন। আর বক্সিং করে যে জিতবে সেই প্রতিযোগীকে দশ হাজার টাকা দেওয়া হবে। আর সেই কারণেই ওই প্রতিযোগিতায় নাম লেখাতে চাই ফুলকি। এখন দেখার বেঁচে থাকার লড়াইয়ে কিভাবে সফল হয় অভিনেত্রী।

Related Articles